• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের দিনে কবরে সমাহিত হলো বর

  সারাদেশ ডেস্ক

২০ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৩১
নিহত
(ছবি : প্রতীকী)

শামিম গাজী (২০) নামে বিদ্যুৎস্পৃষ্টে নিহত এক যুবককে তার বিয়ের দিনেই জানাজা শেষে কবরে সমাহিত করতে হয়েছে পরিবারের সদস্যদের।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে খুলনার পাইকগাছা উপজেলায়। নিহত শামিম গাজী পাইকগাছা উপজেলার আরাজী ভবানীপুর এলাকার খলিল গাজীর ছেলে ও পেশায় একজন ওয়ার্কশপ কর্মচারী।

এর আগে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে উপজেলার বাঁকা বাজারস্থ একটি দোকানের সার্টার মেরামত করতে গেলে বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ গোলদার জানান, বৃহস্পতিবার রাতে স্থানীয় মাসুমের গবাদি পশুপাখির খাবার ও সারের দোকানে সার্টার মেরামত করতে যায় শামিম। এ সময় মেরামতের এক পর্যায়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় সে। তিনি বলেন, শুক্রবার দুপুরে পাইকগাছার গড়ইখালীতে তার বিয়ের দিনক্ষণ ঠিক করা ছিল। কিন্তু বিয়ে নয়, জুমার নামাজের পূর্বে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করতে হয়েছে।

এ সময় স্থানীয় ক্যাম্প পুলিশকে অবহিত করার পাশাপাশি ক্যাম্প ইনচার্জ সঞ্জয়ের অনুমতিক্রমেই ময়না তদন্ত ছাড়া তার দাফন সম্পন্ন হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড