• শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

১০ কোটি টাকার সীমানা পিলার পাচারকালে আটক ২

  ঝিনাইদহ প্রতিনিধি

২০ সেপ্টেম্বর ২০১৯, ১৩:১৪
সীমানা পিলা
সীমানা পিলারসহ আটক দুই ব্যক্তি (ছবি : দৈনিক অধিকার)

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় আনুমানিক ১০ কোটি টাকা মূল্যের একটি সীমানা পিলারসহ (ম্যাগনেট) দুই পাচারকারীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। 

শুক্রবার (২০ সেপ্টেম্বর) ভোররাতের দিকে বাগুটিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- কুষ্টিয়া জেলার কুমারখালী থানার বানিয়াঘড়ি এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে শাহীন আলম (৪৮) ও ঝিনাইদহের শৈলকুপা থানার বাগুটিয়া গ্রামের শাহাদত হোসেনের ছেলে আব্দুর রাজ্জাক (৪০)।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, অনেক টাকা মূল্যের ম্যাগনেট সম্বলিত সীমানা পিলার বিক্রির উদ্দেশ্যে পাচারকারীরা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে জেলার শৈলকুপা উপজেলার বাগুটিয়া এলাকায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। 

এ সময় ওই গ্রামের একটি মেহগনি বাগান থেকে ২০ কেজি ওজনের ম্যাগনেট সম্বলিত সীমানা পিলারসহ শাহীন আলম ও আব্দুর রাজ্জাক নামের দুই পাচারকারীকে আটক করা হয়। তারা দীর্ঘদিন ধরে এ অপরাধের সঙ্গে জড়িত ছিল বলেও জানায় এই পুলিশ কর্মকর্তা।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.o[email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড