• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুবকের দুই হাতের কব্জি কর্তন, ইউপি চেয়ারম্যানসহ আটক ২ 

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

১৯ সেপ্টেম্বর ২০১৯, ২২:৪৫
আটক ইউপি চেয়ারম্যান
আটককৃত ইউপি চেয়ারম্যান ও তার সহযোগী ( ছবি : দৈনিক অধিকার )

চাঁপাইনবানগঞ্জের শিবগঞ্জ উপজেলায় রাতের আঁধারে যুবকের দুই হাতের কব্জি কেটে ফেলার ঘটনায় মূলহোতা ইউপি চেয়ারম্যান ফয়েজ ও তার সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়ন থেকে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) আতিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইউপি চেয়ারম্যান ফয়েজ ও তার সহযোগী তারেককে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, বুধবার রাতে রুবেল তার দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ির ফিরছিল। এ সময় শিবগঞ্জের উজিরপুর বেড়িবাঁধের কাছে কয়েকজন তাদের পথরোধ করে চেয়ারম্যান ফয়েজের চেম্বারে গিয়ে দেখা করতে বলা হয়। পরে রুবেল তার বন্ধুদের নিয়ে চেম্বারে গেলে তার দুই বন্ধুকে ঘরে আঁটকে রাখা হয়। আর রুবেলের মুখ ও চোখ গামছা দিয়ে বেধে পদ্মা নদীর বাঁধের নিচে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে নির্যাতন করে দুই হাতের কব্জি কেটে নেয় ফয়েজ চেয়ারম্যানের লোকজন। পরে রুবেলকে আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এখনও থানায় মামলা দায়ের করা হয়নি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড