• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিকাকে বিয়ের ৫ দিন পর উধাও স্বামী, অনশনে স্ত্রী 

  টাঙ্গাইল প্রতিনিধি

১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪২
অনশনরত নারী
অনশনরত ওই নারী ( ছবি : দৈনিক অধিকার )

প্রেমিকাকে বিয়ে করার ৫ দিন পর পালিয়ে গেলেন প্রবাসী স্বামী আনোয়ার হোসেন। এ অবস্থায় স্বামী আনোয়ার হোসেনের বাড়িতে গিয়ে স্ত্রীর স্বীকৃতির দাবিতে অনশনে বসেছেন এক নারী।

ওই নারী বর্তমানে টাঙ্গাইলের সখীপুর উপজেলার বহুরিয়া ইউনিয়নের কালমেঘা চৌরাস্তা এলাকায় স্বামী আনোয়ার হোসেনের বাড়িতে অনশনে রয়েছেন। বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকাল থেকে তিনি অনশন শুরু করেন।

মালয়েশিয়া প্রবাসী আনোয়ার হোসেন ওই গ্রামের শামসুল হক মধু মিয়ার ছেলে।

জানা যায়, মালয়েশিয়া প্রবাসী আনোয়ার হোসেনের সঙ্গে ঢাকার যাত্রাবাড়ী এলাকার ওই নারীর সঙ্গে মোবাইলে পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

অনশনরত ওই নারী জানায়, প্রেমের সম্পর্কের সূত্র ধরে এক বছর আগে কাবিন রেজিস্ট্রি করে বিয়ে করি আমরা। মুঠোফোনের মাধ্যমে বিয়ে হলেও ৩ সেপ্টেম্বর মালয়েশিয়া থেকে দেশে ফিরে কাজি অফিসে গিয়ে কাবিনে স্বাক্ষর করে আনোয়ার হোসেন। পরে ঢাকার যাত্রাবাড়ীতে আমাদের বাসায় পাঁচ দিন সংসার করে।

ওই নারী আরও জানায়, স্বামী আনোয়ার হোসেন বিয়ের ষষ্ঠ দিনে কাউকে কিছু না বলে উধাও হয়ে যায়। এরপর থেকে আমার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। পরে তার গ্রামের বাড়িতে এসে জানতে পারি আনোয়ারের আগের স্ত্রী রয়েছে। আমাকে দেখে আনোয়ারের স্ত্রী ও অন্যরা ব্যাপক মারধর করেছে। আমার শরীরের বিভিন্ন স্থানে মারধরের চিহ্ন রয়েছে।

এ বিষয়ে বহুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া সেলিম জানান, বিদেশ থেকে দেশে এসে ওই নারীকে বিয়ে করেছে আনোয়ার। ওই নারী বাড়িতে আসার খবর পেয়ে পালিয়ে গেছে প্রবাসী আনোয়ার। তাকে না পাওয়ায় কোনো সিদ্ধান্ত দিতে পারছি না।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড