• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমের টানে বাংলাদেশে ভারতীয় কিশোরী

  যশোর প্রতিনিধি

১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৫:১১
সংবাদ সম্মেলন
পিবিআই সংবাদ সম্মেলন (ছবি : দৈনিক অধিকার)

ভারত থেকে বাংলাদেশি প্রেমিকের সঙ্গে চলে আসা তৃষ্ণা জানা নামে ১৪ বছরের এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন-পিবিআই।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১২টায় সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করা হয়। এর আগে বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে রাজবাড়ির কালুখালি উপজেলার পারকুল গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া তৃষ্ণা জানা ভারতের উত্তর চব্বিশ পরগনার ফ্রেজারগঞ্জ থানার অমরাবতী গ্রামের সাগর জানার মেয়ে। তৃষ্ণা বাংলাদেশে আসার ঘটনায় তার বাবা ভারতে একটি অপহরণ মামলা করেন।

পিবিআই যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন সংবাদ সম্মেলনে জানান, পারকুল গ্রামের আকবর আলী নামে এক যুবক ভারতের গুজরাটে গার্মেন্টসে কাজ করতেন। সেখানে থাকা অবস্থায় মোবাইলে তৃষ্ণার সঙ্গে পরিচয় হয়। ২৭ এপ্রিল তৃষ্ণাকে নিয়ে তিনি বাংলাদেশে চলে আসেন। আকবার আলী মেয়েটিকে দেশে এনে বিয়ে করেন এবং আবারও ভারতে কাজের জন্য চলে যান। এ ঘটনায় তৃষ্ণার বাবা ফ্রেজারগঞ্জ থানায় মামলা করেন। ভারতীয় পুলিশ তদন্তে তৃষ্ণাকে বাংলাদেশে নিয়ে আসার প্রমাণ পায় এবং আকবার আলীকে আটক করে। এরপর মেয়েটিকে উদ্ধারে জাস্টিস অ্যান্ড কেয়ার নামে একটি সংগঠনের মাধ্যমে কাজ শুরু করে পিবিআই। সর্বশেষ বুধবার রাতে তৃষ্ণাকে উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া কিশোরীকে আদালতের মাধ্যমে দেশে পাঠানোর উদ্যোগ গ্রহণ করা হচ্ছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড