• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামীর বাড়িতে অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ, পুলিশ সদস্য গ্রেফতার

  সারাদেশ ডেস্ক

১৯ সেপ্টেম্বর ২০১৯, ১২:৩৮
নিহত
নিহত গৃহবধূ পিংকী বেগম (ছবি : সংগৃহীত)

গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় নাটোরের বাগাতিপাড়া উপজেলায় পিংকী বেগম (২২) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে, নিহতের পরিবারের অভিযোগ যৌতুকের দাবিতে নির্যাতনের পর তার স্বামী পুলিশ সদস্য মাসুম আলী তাকে হত্যা করেছেন।

নিহত গৃহবধূ পিংকী বেগম উপজেলার বাজিতপুর গ্রামের আবুল কালাম আজাদের বড় মেয়ে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) নিহতের বাবা মাসুম আলীকে আসামি করে থানায় মামলা দায়ের করলে ওইদিন বিকাল সাড়ে ৪টার দিকে অভিযান চালিয়ে কর্মস্থল জয়পুরহাট থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত পুলিশ সদস্য মাসুম আলী উপজেলার রহিমানপুর হেনার মোড় এলাকার মিন্নাত আলীর ছেলে। তিনি জয়পুরহাট জেলার কালাই থানায় ড্রাইভার হিসেবে কর্মরত।

নিহতের বাবা জানান, দুই বছর আগে মাসুম আলীর সঙ্গে পিংকীর বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য মাঝে মধ্যেই তার মেয়েকে নির্যাতন করত মাসুম। বাবার বাড়িতে থাকাকালীন কিছুদিন আগেও এ নিয়ে স্বামী মাসুমের সঙ্গে ঝগড়া হয় পিংকীর। পরে পিংকীর শ্বশুর এসে তাকে নিয়ে যায়।

মঙ্গলবার পুলিশ সদস্য মাসুম তার কর্মস্থল জয়পুরহাটের কালাই থানা থেকে বাড়ি আসে। ওইদিন দুপুরেই স্বামীকে সঙ্গে নিয়ে বাবার বাড়িতে যাওয়ার কথা ছিল পিংকীর। এ উপলক্ষে বাবার বাড়িতে রান্নাবান্না করা হলেও মেয়ে বাড়িতে আসে না। এ নিয়ে মুঠোফোনে ওইদিন বিকাল ৫টার দিকে পিংকীর সঙ্গে শেষ কথা হয় তার বাবার। পরে রাতে তিনি মেয়ের মৃত্যুর খবর পান।

তিনি বলেন, তার মেয়ে পিংকী তিন মাসের অন্তঃসত্ত্বা ছিল। যৌতুক না পেয়ে নির্যাতন করে মাসুম তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। এ সময় মেয়েকে হত্যার বিচার দাবি করেন তিনি। 

নিহতের ছোট বোন প্রিয়া জানান, লাশ গোসলের সময় তার বোন পিংকীর শরীরে অনেক দাগ দেখা গেছে। তিনি দাবি করেন, তার বড় বোন পিংকীকে শারীরিকভাবে নির্যাতনের পর হত্যা করা হয়েছে।

গ্রেফতারের সতত্যা স্বীকার করে বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম শেখ জানান, ইতোমধ্যেই তিনিসহ অতিরিক্ত পুলিশ সুপার আবু হাসনাত ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় নিহত পিংকীর বাবা থানায় একটি মামলা দায়ের করেছেন। এ সময় ময়না তদন্তের রিপোর্ট পেলে ঘটনার বিস্তারিত জানা যাবে বলে উল্লেখ করেন তিনি।

উল্লেখ্য, মঙ্গলবার রাতে স্বামীর বাড়ির শয়ন কক্ষ থেকে আড়ার সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় পিংকীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। পরে লাশটি উদ্ধার করে নাটোর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। ময়না তদন্ত শেষে পরদিন বুধবার নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড