• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনা মসজিদ স্থলবন্দরে ভারতীয় ট্রাকে ইয়াবাসহ আটক ২

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৪:২৫
আটক
ইয়াবাসহ আটক চালক ও সহকারী (ছবি : দৈনিক অধিকার)

চাঁপাইনবাবগঞ্জের সোনা মসজিদ স্থলবন্দর এলাকায় পাথর বোঝায় একটি ভারতীয় ট্রাক থেকে এক হাজার ৭৬০ পিস ইয়াবাসহ চালক ও সহকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। 

বুধবার (১৮ সেপ্টেম্বর) রাত সোয়া ৮টার দিকে সোনা মসজিদ স্থলবন্দর এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন- ভারতের মালদহ জেলার রামগলী এলাকার মৃত সুধির ঘোষের ছেলে শ্রী কমল ঘোষ (২০) ও একই জেলার ফুলবাড়ী এলাকার সৈবর শেখের ছেলে শুকুর উদ্দিন (১৮)।

চাঁপাইনবাবগঞ্জ ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল মাহমুদুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে নায়েক অজয় কুমারের নেতৃত্বে শিয়ালমারা বিওপির একটি টহল দল বুধবার রাত সোয়া ৮টার দিকে সোনা মসজিদ স্থল বন্দরের ৫ নম্বর গেটের কাছে পাথর বোঝায় একটি ভারতীয় ট্রাকে তল্লাশি চালায়। 

এ সময় চালকের কেবিনে লুকানো অবস্থায় এক হাজার ৭৬০ পিস ইয়াবা জব্দ করা হয়। অবৈধ মাদকদ্রব্য পরিবহনের দায়ে ভারতীয় ট্রাক চালক শ্রী কমল ঘোষ ও তার সহকারী শুকুর উদ্দিনকে আটক করা হয়েছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড