• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে নারীর প্রতারণায় গণধর্ষণের শিকার আরেক নারী, গ্রেফতার ২

  ফেনী প্রতিনিধি

১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৫২
গ্রেফতার
গ্রেফতারকৃত দুই আসামি (ছবি : দৈনিক অধিকার)

ফেনীর সোনাগাজীতে প্রতিপক্ষের হামলার শিকার বিধবা এক নারী মামলা করতে গিয়ে রহিমা সুন্দরী (৪০) নামে এক নারী প্রতারকের খপ্পরে পড়ে গণধর্ষণের শিকার হয়েছেন।

এ ঘটনায় মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে মামলা হলে পুলিশ সঞ্জু শিকদার (৩৫) ও নারী প্রতারক রহিমা সুন্দরীকে (৪০) গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সোনাগাজী পৌর ৭ নম্বর ওয়ার্ডের চরগণেশ এলাকার কলেজ রোডের মাঝি বাড়ির খোকন মিয়ার বাড়িতে রহিমা সুন্দরীর ভাড়া বাসায় রবিবার (১৫ সেপ্টেম্বর) গভীর রাতে ধর্ষণের শিকার হন ওই নারী।

এ ঘটনায় ওই নারী বাদী হয়ে সঞ্জু শিকদার, রহিমা সুন্দরী ও আফলাছ হোসেনসহ তিনজনের নাম উল্লেখ করে ও আরও তিনজনকে অজ্ঞাত আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলার অভিযোগে জানা যায়, রবিবার গভীর রাতে সঞ্জু শিকদার, আফলাছসহ পাঁচ-ছয়জন যুবক রহিমা সুন্দরীর সহযোগিতায় তার ঘরে ঢুকে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণের এক পর্যায়ে ওই নারী অজ্ঞান হয়ে পড়েন। তারা স্বর্ণের আংটি, এক জোড়া কানের দুল ও একটি মুঠোফোন নিয়ে যায়।

পুলিশ, এলাকাবাসী ও নির্যাতিত নারী জানান, আমিরাবাদ ইউনিয়নের এক ব্যক্তি ওই নারীকে দত্তক নিয়ে লালন পালন করেন। উপজেলার এক যুবলীগ কর্মীর কাছে ১৪ বছর আগে তাকে বিয়ে দেন। তিন বছর আগে আধিপত্যের জেরে সন্ত্রাসীরা ওই নারীর স্বামীকে গুলি করে হত্যা করে।

এরপর তিনি ১৩ ও সাত বছর বয়সের দুই সন্তান নিয়ে পালক বাবার বাড়িতে আশ্রয় নেন। ওই নারী আরও জানান, নিঃসন্তান পালক বাবা তার নামে বসত বাড়ির জমি দানের প্রস্তাব করেন।

এ খবর জানা জানি হলে তার ভাই ও ভাতিজারা ক্ষিপ্ত হয়ে ওঠেন। ১০ সেপ্টেম্বর তাকেসহ তার পালক নিঃসন্তান ওই দম্পতিকে ভাই কালা মিয়া ও তার ছেলে মাসুদসহ কয়েকজন পিটিয়ে আহত করে।

ওই দিন পালক কন্যা বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় চাচা, চাচি ও চাচাত ভাইয়ের বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। থানার মাঠে দেখা মিলে রহিমা সুন্দরী নামের প্রতারক ওই নারীর।

সে নিজেকে পুলিশ পরিচয় দিয়ে ওই নারীকে তার বাসায় নিয়ে যায়। সেখানে তাকে রেখে পুলিশ পাঠিয়ে ব্যবস্থা নিয়েছি বলে এবং তাকে বোন ডাকে। এরপর রোববার গণধর্ষণের ঘটনা ঘটে বলে মামলার অভিযোগে জানান ওই নারী।

গ্রেফতারকৃত রহিমা সুন্দরী চরদরবেশ ইউনিয়নের চরসাহাভিকারী গ্রামের বাসিন্দা ও এক কন্যা সন্তানের জননী। সঞ্জু শিকদার জেলার দাগনভূইঞা উপজেলার বাসিন্দা। সে সোনাগাজী পৌরসভার চরগণেশ এলাকার জনৈক শেখ রেহানার বাড়িতে বসবাস করে আসছিল।

সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পাশবিক নির্যাতনের শিকার বিধবাকে মেডিকেল পরীক্ষা জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড