• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নড়াইলে বিদ্যালয়ের পাম্প চুরির অভিযোগে দিনমজুরকে নির্যাতন

  নড়াইল প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৭:২৪
আহত
রকি মোল্যাকে জড়িয়ে তার মায়ের আহাজারি (ছবি : দৈনিক অধিকার)

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পানির পাম্প চুরির কথিত অভিযোগে নড়াইলের লোহাগড়া উপজেলার রকি মোল্যা (৩২) নামে এক দিনমজুরকে নির্মম নির্যাতন করা হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়ে ওই দিনমজুর বর্তমানে লোহাগড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত দিনমজুর রকি মোল্ল্যা উপজেলার কলাগাছি গ্রামের আতিয়ার মোল্যার ছেলে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কাশিপুর ইউনিয়নের চালিঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ নির্যাতনের ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই দিনমজুরের মা ফিরোজা বেগম জানান, গত সোমবার (১৬ সেপ্টেম্বর) রাতে চালিঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পানির পাম্প চুরি হয়। এ ঘটনায় কলাগাছি গ্রামের আতিয়ার মোল্যার ছেলে রকি মোল্যাকে সন্দেহ করা হয়। পরে মঙ্গলবার বেলা ১২টার দিকে ওই এলাকার পাঁচ থেকে ছয়জন চালিঘাট ব্রিজের কাছে ওই দিনমজুরকে মারপিট করে। এরপর সেখান থেকে রকিকে চালিঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নিয়ে দ্বিতীয় দফায় লাঠি ও লোহার রড দিয়ে মারপিট করে। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করায়।

এ দিকে, নির্যাতনের শিকার রকি অভিযোগ করেন, নির্যাতনকালে তার কাছ থেকে নগদ টাকা ও ফোন ছিনিয়ে নেয় নির্যাতনকারীরা।

এ ব্যাপারে লোহাগড়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো. আব্দুল্লাহ আল মামুন জানান, রোগীর মাথা, বুক ও হাতসহ শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

চালিঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাবুদ্দিন জানান, ঘটনার সময় তিনি স্কুলে ছিলেন না। পরে খবর পেয়ে স্কুলে এসে আহত রকিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোকাররম হোসেন জানান, ইতোমধ্যেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। রকি বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছে উল্লেখ করে তিনি বলেন, সুস্থ হয়ে অভিযোগ দিলেই এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড