• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দোকানে গিয়ে লাটিম কেনা হলো না শিশু শিক্ষার্থীর

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৪৬
লাটিম
(ছবি : ইন্টারনেট)

লাটিম কিনতে দোকানে যাওয়ার সময় ব্যাটারিচালিত দ্রুতগামী একটি অটোরিকশার ধাক্কায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় নিজ স্কুলের সামনেই তামিম (৬) নামে এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে উপজেলার নারায়পুর উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু তামিম একই এলাকার শাহীন মিয়ার ছেলে ও নারায়পুর উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো বুধবার সকালে স্কুলে যায় তামিম। স্কুলে যাওয়ার পর বন্ধুদের সঙ্গে খেলার জন্য সামনের একটি দোকানে লাটিম কিনতে যায় সে। এক পর্যায়ে রাস্তা অতিক্রমকালে দ্রুত গতিতে আসা একটি অটোরিকশা তাকে চাপা দেয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তামিমকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে নবীনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজু আহমেদ জানান, ময়না তদন্তের জন্য নিহত শিশুর মরদেহটি জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তবে, দুর্ঘটনার পরপরই অটোরিকশা চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড