• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্বশুর বাড়ি এসে স্ত্রীকে হত্যা

  ময়মনসিংহ প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর ২০১৯, ১২:১৬
ময়মনসিংহ
ঈশ্বরগঞ্জ থানা (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের মধ্যদত্তপাড়া গ্রামে শ্বশুর বাড়িতে স্বামী সবুজ মিয়ার (২৫) ছুরিকাঘাতে স্ত্রী লাকি আক্তার (২২) নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক স্বামীকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ঈশ্বরগঞ্জ উপজেলার মধ্যদত্ত গ্রামে পাড়ায় এ ঘটনা ঘটে। নিহতের স্বামী সবুজ মিয়ার বাড়ি তারাকান্দা উপজেলার বিশকা ইউনিয়নের মেছেরা গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, স্ত্রী লাকি আক্তারের সঙ্গে স্বামী সবুজ মিয়ার বেশ কিছু দিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য চলছিল। লাকি আক্তার বেশ কয়েকদিন ধরে তার বাবার বাড়ি ঈশ্বরগঞ্জ উপজেলার মধ্যদত্ত গ্রামে অবস্থান করছিলেন। সবুজ মিয়া দুই দিন আগে তার শ্বশুর বাড়িতে আসেন।

পরে বুধবার সকালে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ঝগড়া হয়। এ সময় লাকিকে ছুরিকাঘাত করে স্বামী সবুজ পালানোর চেষ্টা করলে স্থানীয়রা ধরে তাকে আটক করেন। পরে গুরুতর আহত অবস্থায় লাকিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মেদ কবির হোসেন জানান, সবুজ মিয়াকে আটক করে থানায় আনা হয়েছে এবং মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড