• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

যৌতুক মামলায় স্বামী খালাস, আদালত ভবনেই স্ত্রীর ‘বিষপান’ 

  সারাদেশ ডেস্ক

১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৪১
চট্টগ্রাম আদালত ভবন
চট্টগ্রাম আদালত ভবন ( ছবি : সংগৃহীত )

চট্টগ্রামে যৌতুক মামলায় স্বামী খালাস পাওয়ার পরপরই আদালত ভবনেই ‘বিষপানে’ আত্মহত্যার চেষ্টা করেছেন এক নারী। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকালে চট্টগ্রাম আদালত ভবনের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ ওই নারীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়।

স্বামী জাশেদের বিরুদ্ধে যৌতুক দাবির অভিযোগ এনে আদালতে মামলাটি দায়ের করেন ২৬ বছর বয়সী ওই নারী।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫-এর বিচারক হাবিবুর রহমান সিদ্দিকী মঙ্গলবার বিকালে এ মামলার রায়ে স্বামী জাশেদকে খালাস দেন।

এ বিষয়ে ট্রাইব্যুনালে রাষ্ট্রপক্ষের আইনজীবী যীশু কান্তি দাশ জানান, আদালতের দিনের কার্যক্রম শেষ হলে আমরা চলে আসি। পরে বিকাল ৫টার দিকে জানতে পারি, আদালতের বাইরে শৌচাগারের কাছে গিয়ে ওই নারী বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন।

আদালতের একজন কর্মচারী জানান, মামলায় তিনজনের সাক্ষ্যগ্রহণ শেষে রায় দেওয়া হয়। রায় ঘোষণার পর সেলিনা আক্তার কান্নাকাটি করে আদালত কক্ষ থেকে চলে যান। পরে টয়লেটের কাছে গিয়ে ব্যাগের ভেতর থাকা বোতল থেকে বিষপানের চেষ্টা করেন। এ সময় নারী আইনজীবী ও পুলিশ সদস্যরা তাকে ধরে ফেলেন। পরে পুলিশ সদস্যরা তাকে নিয়ে যায়।

কোতোয়ালি থানার ওসি মো. মহসীন জানান, ওই নারীকে উদ্ধারের পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড