• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পল্লী চিকিৎসকের স্ত্রীকে ধর্ষণচেষ্টায় প্রতিবেশী গ্রেফতার

  বগুড়া প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর ২০১৯, ২১:১৯
থানা
শেরপুর থানা, বগুড়া (ছবি : সংগৃহীত)

পল্লী চিকিৎসকের স্ত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে বগুড়ার শেরপুর উপজেলায় মকবুল হোসেন (৬০) নামে এক প্রতিবেশীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত মকবুল হোসেন শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের দড়িমুকুন্দ গ্রামের বাসিন্দা।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের দড়িমুকুন্দ গ্রামস্থ নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। 

এর আগে ভুক্তভোগী ওই গৃহবধূর স্বামী একই গ্রামের বাসিন্দা পল্লী চিকিৎসক মো. সেলিম রেজা বাদী হয়ে মকবুলকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার বরাতে জানা যায়, উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের দড়িমুকুন্দ গ্রামের মকবুল হোসেন তার প্রতিবেশী ওই গৃহবধূকে বেশ কিছুদিন ধরে উত্যক্ত করে আসছিল। এমনকি একাধিকবার ওই গৃহবধূকে কু-প্রস্তাবও দেয় সে। কু-প্রস্তাবে রাজী না হওয়ায় আরও ক্ষিপ্ত হয়ে উঠে মকবুল। এক পর্যায়ে গত শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে পেশাগত কারণে ওই গৃহবধূর স্বামী সেলিম রেজা শহরের দিকে যায়। আর এ সুযোগে প্রতিবেশী মকবুল গৃহবধূর বাড়িতে আসে এবং একা পেয়ে তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার আত্মচিত্কারে আশপাশের লোকজন এগিয়ে আসলে কৌশলে পালিয়ে যায় মকবুল। 

মামলার বাদী পল্লী চিকিৎসক সেলিম রেজা বলেন, ‘মকবুল আমার স্ত্রীকে ধর্ষণচেষ্টা করেই ক্ষান্ত হননি। ঘটনাটি প্রকাশ হলে ও আইনগত ব্যবস্থা নেওয়া হলে আমার দুই বছরের শিশুকে অব্যাহতভাবে প্রাণনাশেরও হুমকি-ধমকি দেয়।’

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে শেরপুর থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) বুলবুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় মামলা হওয়ার পাশাপাশি অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এ সময় আদালতের মাধ্যমে অভিযুক্ত মকবুলকে কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও উল্লেখ করেন পুলিশের ওই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড