• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রাইভেট পড়তে গিয়ে ধর্ষণের শিকার চার বছরের শিশু

  ময়মনসিংহ প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৯:০৪
থানা
ঈশ্বরগঞ্জ থানা (ছবি : দৈনিক অধিকার)

গৃহশিক্ষিকার বাড়িতে প্রাইভেট পড়তে গিয়ে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় চার বছরের এক শিশু শিক্ষিকার বাবার কাছে ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় সোমবার (১৬ সেপ্টেম্বর) রাতে ভুক্তভোগী ওই শিশুটির বাবা থানায় একটি মামলা দায়ের করেছেন। এর আগে রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে ঈশ্বরগঞ্জ পৌর এলাকার চরহোসেনপুরে প্রাইভেট শিক্ষিকার বাসায় এ ঘটনা ঘটে।

মামলার এজাহার ও ভুক্তভোগী শিশুর পারিবারিক সূত্রে জানা যায়, ঈশ্বরগঞ্জ পৌর সদরের স্থানীয় একটি কিন্ডার গার্টেনের প্লে গ্রুপের চার বছর বয়সের ওই শিশুটিকে চরহোসেনপুর এলাকার একটি বাসায় প্রাইভেট পড়তে দেওয়া হয়। প্রতিদিনের মতো গত রবিবার বিকাল ৫টার দিকে প্রাইভেট পড়া শেষে শিশুটি বাসায় ফিরতে চায়। এ সময় ওই প্রাইভেট শিক্ষিকার বাবা সুরঞ্জিত সরকার (৫৫) শিশুটিকে পাশের কক্ষে নিয়ে মুখ চেপে ধর্ষণ করে। পরে কাউকে কিছু না বলতে শিশুটিকে ভয় দেখান তিনি।

এ ঘটনার পর শিশুটি ভয়ে কাউকে কিছু না বললেও রাতে নিজ বাসায় ঘুমিয়ে থাকার সময় পরনের কাপড় দেখে তার মায়ের সন্দেহ হয়। এরপর জিজ্ঞাসাবাদে শিশুটি তার মায়ের কাছে সমস্ত ঘটনা খুলে বলে।

এ ঘটনা জানাজানি হলে স্থানীয়ভাবে বিষয়টি মেটানোর চেষ্টা চালানো হয়। পরে পুলিশ বিষয়টি টের পেয়ে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে এলে শিশুটির বাবা অভিযুক্ত সুরঞ্জিতকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই সজীব ঘোষ জানান, নির্যাতনের শিকার ওই শিশুকে ডাক্তারি পরীক্ষার পর মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) জবানবন্দির জন্য ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মেদ কবীর হোসেন জানান, এ ঘটনায় মামলা হয়েছে। এ সময় অভিযুক্ত সুরঞ্জিতকে আটকের চেষ্টা চলছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড