• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রকাশ্যে কান কেটে পলিথিনে ভরলেন আ. লীগ নেতার ছেলে

  গোপালগঞ্জ প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৫৯
সোহাগ সরদার
সোহাগ সরদার (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় কয়েক মাস আগে স্ত্রীর পরকীয়ার সম্পর্ক মেনে নিতে না পেরে প্রেমিকের কান কেটে নিয়েছিল স্বামী সোহাগ সরদার (২৭)। ওই ঘটনার প্রতিশোধ নিতে এবার জনসম্মুখে স্বামীর কান কেটে নিয়েছেন প্রেমিক রাজিব শেখ।

সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকাল ৪টায় উপজেলার শ্রীরামকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানায়, সোমবার বিকাল ৪ টায় স্বামী সোহাগ সরদার ঢাকা যাওয়ার জন্য পাটগাতী বাস স্ট্যান্ডে গেলে হঠাৎ পেছন থেকে স্ত্রীর প্রেমিকসহ ৮ থেকে ৯ জন দল বেঁধে দেশীয় ধারালো অস্ত্র নিয়ে সোহাগ সরদারকে এলোপাতাড়ি কোপাতে থাকে।

এ সময় সোহাগ সরদারের শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়। এমনকি তার বাম কান সম্পূর্ণ কেটে পলিথিন ব্যাগে করে নিয়ে উল্লাস করতে করতে চলে যায় সন্ত্রাসীরা।

মারাত্মক আহত অবস্থায় সোহাগকে প্রথমে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

শ্রীরামকান্দি গ্রামের শওকত সরদারের ছেলে সোহাগ সরদার জানান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শেখ শুকুর আহম্মেদের ছেলে রাজিব শেখ তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার ওপর হামলা চালায়। এ সময় আমার কান কেটে নিয়ে যায় তারা। সে দীর্ঘদিন ধরে আমার স্ত্রীকে উত্ত্যক্ত করে আসছিল।

এ ঘটনায় মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) টুঙ্গিপাড়া থানায় সোহাগ সরদারের মা কহিনুর বেগম বাদী হয়ে আটজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

টুঙ্গিপাড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম এনামুল কবির দৈনিক অধিকারকে জানান, ঘটনার পরপরই আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করি। কিন্তু এখন পর্যন্ত কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে অভিযান অব্যাহত রয়েছে। আশা করি খুব দ্রুত আসামিদের আইনের আওতায় আনতে পারব।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড