• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে চলন্ত ট্রেনের সঙ্গে ভটভটির সংঘর্ষ

  ফরিদপুর প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪০
আহত
আহতদের একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় চলন্ত ট্রেনের সঙ্গে ইঞ্জিনচালিত ভটভটির (স্থানীয় যান) সংঘর্ষে নয়জন আহত হয়েছেন।

আহতরা হলেন- ভটভটির চালক ইজার আলী (৩২), আলতাফ (৪২), আবজাল (৪০), তাপস বিশ্বাস (৪৫), তাপন বিশ্বাসের ছেলে তন্ময় (১৬), স্বজনী (২২) ও অন্তরাসহ (১৮) আরও দুইজন।

এদের মধ্যে আটজনকে গুরুতর অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আহত তাপস বিশ্বাসকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে রাজবাড়ি থেকে একটি লোকাল ট্রেন ভাটিয়াপাড়ার দিকে যাচ্ছিল। একই সময় ইঞ্জিনচালিত তিন চাকার একটি ভটভটি যাচ্ছিল বোয়ালমারী চিতার বাজারের দিকে। পথিমধ্যে দাসের বাড়ি আমগ্রাম রেল গেট অতিক্রমকালে ট্রেনের সঙ্গে ভটভটির ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে। দাসের বাড়ি আমগ্রাম রেল গেট দিয়ে ওই সড়কটি অতিক্রম করলেও সেখানে কোনো ক্রসিং চিহ্ন নেই বলেও জানান স্থানীয়রা।

ঘটনার সত্যতা স্বীকার করে বোয়ালমারী স্টেশনের বুকিং সহকারী দেলোয়ার হোসেন জানান, চিতার বাজার এলাকার এই ক্রসিংয়ে কোনো গেট কিপার নেই। ফলে স্থানীয়রা একটি পকেট গেট করে নিয়েছে। কিন্তু রেল চলার পথে সেই গেট নামানো হয় না। এ সময় অসতর্কতার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড