• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের ২৯ ঘণ্টা পর নদী থেকে কলেজছাত্রীর লাশ উদ্ধার

  টাঙ্গাইল প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর ২০১৯, ১১:৫৩
মৃত্যু
প্রতীকী ছবি

টাঙ্গাইলের মির্জাপুরে নৌকা ডুবে এক কলেজছাত্রী নিখোঁজের প্রায় ২৯ ঘণ্টা পর তার লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। নিহত ছাত্রীর নাম নীলিমা (১৭)।

সোমবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার এলাংজানী নদীর নাগরপাড়া খেয়াঘাটের এক কিলোমিটার ভাটি থেকে তার লাশ উদ্ধার করা হয়। নীলিমা উপজেলার মজদই গ্রামের আলম লষ্করের মেয়ে ও উপজেলার নতুন কহেলা কলেজের একাদশ শ্রেণির বাণিজ্য বিভাগের ছাত্রী ছিলেন।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আব্দুর রাজ্জাক এ তথ্যটি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানায়, রবিবার দুপুরে কলেজ ছুটির পর এক শিক্ষকসহ ৩০ থেকে ৩২ জন শিক্ষার্থী নৌকায় করে ওই নদী পার হওয়ার সময় মাঝ নদীতে নৌকা ডুবে যায়। এ সময় অন্যরা সাঁতরে তীরে উঠতে পারলেও নীলিমা নিখোঁজ হন।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আব্দুর রাজ্জাক বলেন, পানিতে ডুবে এক কলেজছাত্রী নিখোঁজের খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা উদ্ধার অভিযান শুরু করে। রবিবার সন্ধ্যা পর্যন্ত না পেয়ে অভিযান শেষ করে। পরে পুনরায় সোমবার ঢাকা থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল আসলে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সঙ্গে যুক্ত হয়ে উদ্ধার অভিযান চালায়। এক পর্যায়ে সন্ধ্যা ৬টার দিকে ঘটনাস্থলের এক কিলোমিটার ভাটি থেকে ওই কলেজছাত্রীর লাশ উদ্ধার করা হয়।

ওডি/এসেজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড