• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডিএনএ পরীক্ষার জন্য ঢাকার পথে মা ও সন্তান

  সারাদেশ ডেস্ক

১৭ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৫৮
গোলাম কিবরিয়া
(ছবি : দৈনিক অধিকার)

পুত্র সন্তানের মা হওয়া সেই ১০ বছরের শিশুর ডিএনএ টেস্টের জন্য ঢাকায় রওনা দিয়েছে। সোমবার রাত ৯টা ৩৬ মিনিটে যশোর জেনারেল হাসপাতালের সামনে থেকে একটি বেসরকারি অ্যাম্বুলেন্সে (ঢাকা মেট্রো ৭১-১৩৫৬) রওনা দেন মামলার তদন্তকারী অফিসার, মণিরামপুর থানার এসআই সৌমেন কুমার দাস।

মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, ওই শিশু মা এবং তার ছেলের সাথে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সোমেন কুমার দাস, কনস্টেবল সরোয়ার, নারী কনস্টেবল বিথি বিশ্বাস, মেয়ের বাবা, দাদা ও দাদিসহ রাত ৯টা ৩৬ মিনিটে ঢাকায় রওনা দেন। সিআইডি হেডকোয়ার্টারের ডিএনএ ল্যাবে ওই শিশু ও শিশু মায়ের পরীক্ষা নিরীক্ষা করা হবে। রিপোর্ট হাতে পেলে সব কিছু পরিষ্কার হবে বলে জানান।

প্রসঙ্গত, ৭ সেপ্টেম্বর সকালে ওই শিশু মেয়েটি যশোর জেনারেল হাসপাতালে পুত্র সন্তানের জন্য দেয়। এর আগে ওই শিশুকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার আসামি হয়ে জেল হাজতে বন্দি রয়েছেন উপজেলার পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশন কর্তকর্তা গোলাম কিবরিয়া। ১০ বছরের ওই শিশু তার বাড়িতে কাজ করত। এই সুযোগে তাকে প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন গোলাম কিবরিয়া। এই ঘটনায় দায়ের করার মামলায় আটক হলে বরবরই অভিযোগ অস্বীকার করে আসছেন গোলাম কিবরিয়া। ফলে মা ও শিশু পুত্রের ডিএনএ টেস্ট অত্যাবশ্যকীয় হয়ে ওঠে। মামলাটি আদালতে চলমান। ফলে ডিএনএ রিপোর্ট হাতে পাওয়ার পর পুত্র সন্তানের পিতা কে এবং ওই শিশু মা ধর্ষিত হয়েছিল কি-না তা পরিষ্কার হবে। 

ওডি/কেএম

 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড