• শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাখি ধরতে গিয়ে প্রাণ হারাল স্কুলছাত্র

  সারাদেশ ডেস্ক

১৬ সেপ্টেম্বর ২০১৯, ২২:৫০
বিদ্যুৎস্পৃষ্টে নিহত
(ছবি : প্রতীকী)

পাখি ধরতে গিয়ে নড়াইলের লোহাগড়া উপজেলায় পল্লী বিদ্যুতের ৩৩ হাজার কেভি তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্টে বিল্লাল হোসেন মোল্যা (১৪) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

বিদ্যুৎস্পৃষ্টে নিহত স্কুলছাত্র বিল্লাল উপজেলার শালনগর ইউনিয়নের বাতাসী গ্রামের জলিল মোল্যার ছেলে ও উপজেলার শালনগর মডার্ণ একাডেমির অষ্টম শ্রেণির ছাত্র।

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার জয়পুর ইউনিয়নের ধানাইড় গ্রামের একটি ইটভাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি বিল্লাল তার মামার বাড়ি ধানাইড় গ্রামে বেড়াতে যায়। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে পাখি শিকার করার উদ্দেশ্যে বিল্লাল হোসেন ওই গ্রামের ‘গালিদ ব্রিকস’ নামে একটি ইটভাটা এলাকায় যায়। এ সময় ইটভাটার জমাকৃত মাটির স্তূপের উপর পাখি দেখে সে স্তূপের চূড়ায় উঠে পড়ে। এক পর্যায়ে মাটির স্তূপের উপর দিয়ে যাওয়া পল্লী বিদ্যুতের ৩৩ হাজার কেভি তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলেই মারা যায় সে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পুলিশ ও তার পরিবারের লোকজনদের খবর দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লোহাগড়া থানার ওসি মোকাররম হোসেন জানান, খবর পেয়ে লোহাগড়া থানা পুলিশ ইতোমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় লোহাগড়া থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান লোহাগড়া থানার ওসি মোকাররম হোসেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড