• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুর জেলা আওয়ামী লীগে কোনো দলাদলি নেই : খন্দকার মোশাররফ

  ফরিদপুর প্রতিনিধি

১৬ সেপ্টেম্বর ২০১৯, ২১:১৩
খন্দকার মোশাররফ হোসেন
খন্দকার মোশাররফ হোসেন (ছবি : দৈনিক অধিকার)

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ফরিদপুর জেলা আওয়ামী লীগের একটি বিশৃঙ্খল দশায় কাজী জায়নুল আবেদিন সভাপতির দায়িত্ব লাভ করেন। তিনি একজন আস্থাশীল রাজনৈতিক নেতা ছিলেন। তার দূরদর্শী নেতৃত্বের কারণে দলের সেই বিশৃঙ্খল দশার নিরসন হয়। বর্তমানে ফরিদপুর জেলা আওয়ামী লীগে কোনো দলাদলি নেই।

সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকালে শহরের অম্বিকা মেমোরিয়াল হলে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী জায়নুল আবেদিনের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এ কথা বলেন।

তিনি বলেন, কাজী জায়নুল আবেদিন আমাদের অত্যন্ত প্রিয়ভাজন ছিলেন। তিনি একজন সত্যনিষ্ঠ শিক্ষক ছিলেন। আমরা তার রুহের মাগফিরাত কামনা করছি। মহান আল্লাহতায়ালা যেন তাকে জান্নাতের সবচেয়ে সুন্দর বাগান দান করেন।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে স্মরণ সভায় আরও বক্তব্য দেন- সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ অধ্যাপক সৈয়দ মোশাররফ আলী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ঝর্ণা হাসান, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন মুশা মিয়া, কোতোয়ালি থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্যা, কাজী জায়নুল আবেদিনের ছেলে কাজী রাশেদুল আবেদিন আক্কাস ও জেলা যুবলীগের আহ্বায়ক এএইচএম ফোয়াদ।

স্মরণ সভা শেষে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন চকবাজার জামে মসজিদের পেশ ইমাম মওলানা জাফর আহমেদ।

প্রসঙ্গত, বুধবার (১১ সেপ্টেম্বর) দিবাগত রাতে ইন্তেকাল করেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী জায়নুল আবেদিন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড