• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে প্রতিবেশী চাচার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

  ময়মনসিংহ প্রতিনিধি

১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৩০
নান্দাইল মডেল থানা
নান্দাইল মডেল থানা (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের নান্দাইলে আলাল উদ্দিন ওরফে লক্কু মিয়া (৪০) নামে এক প্রতিবেশী চাচা তালাকপ্রাপ্ত এক নারীকে (২৩) বিয়ের ব্যবস্থা করে দেওয়ার কথা বলে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ভুক্তভোগী নারী নিজে বাদী হয়ে নান্দাইল মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। পরে নান্দাইল মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ওই ধর্ষিতাকে মেডিকেল টেস্টের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠিয়েছে।

মামলা ও নির্যাতিতার অভিযোগ সূত্রে জানা যায়, নান্দাইল উপজেলার গাঙ্গাইল ইউনিয়নের কান্দিউড়া গ্রামের ওই মহিলাকে তার সাবেক স্বামী মিলন মিয়া প্রায় দুই বছর আগে তালাক দেন। তালাকের পর থেকে কান্দিউড়া গ্রামের নিজ বাড়িতেই অবস্থান করতেন তিনি।

প্রতিবেশী চাচা নান্দাইল উপজেলার গাঙ্গাইল ইউনিয়নের কান্দিউড়া গ্রামের মৃত তাহের উদ্দিনের ছেলে আলাল উদ্দিন ওরফে লক্কু মিয়া তাকে অন্যত্র বিয়ে দেওয়ার কথা বলে শনিবার (১৪ সেপ্টেম্বর) রাতে নিজের বাড়িতে ডেকে নেয়। পরে রান্নাঘরে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

এ ঘটনার পর রবিবার (১৫ সেপ্টেম্বর) নির্যাতনের শিকার ওই নারী নিজে বাদী হয়ে নান্দাইল মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

নান্দাইল মডেল থানার উপপরিদর্শক ও এ মামলার তদন্তকারী কর্মকর্তা মো. নজরুল ইসলাম জানান, এ ঘটনায় জড়িত ধর্ষককে গ্রেফতারে অভিযান চলছে। অভিযুক্ত আলাল উদ্দিন ইতোঃপূর্বে আরও একটি ধর্ষণ মামলায় জেল হাজত খেটে বর্তমানে জামিনে রয়েছে বলে স্থানীয়ভাবে জানতে পেরেছেন তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড