• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশু ধর্ষণ চেষ্টাকারীকে ছেড়ে দেওয়ার অভিযোগ

  চট্টগ্রাম প্রতিনিধি

১৬ সেপ্টেম্বর ২০১৯, ১১:২৮
ধর্ষণ
ধর্ষণের অভিযুক্ত (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামে হাটহাজারীতে দুই শিশুকে ধর্ষণের চেষ্টাকারী নুরুল আলম (৫৮) নামে একজনকে হাতেনাতে ধরার পরও পুলিশকে সোপর্দ না করে ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে।

রবিবার (১৫ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে হাটহাজারী পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ডস্থ বুলবুলি পাড়ায় এ ঘটনা ঘটে। নুরুল আলম হাটহাজারী বাসস্ট্যান্ড এলাকায় ছিদ্দীক মার্কেটের পাশে ফলের ব্যবসা করেন বলে জানা গেছে।

জানা যায়, বাঁশখালী উপজেলার ব্যবসায়ী নুরুল আলম বুলবুলি পাড়ার উৎসব টেইলার্স সংলগ্ন একটি ভাড়া বাসায় তার এক ছেলে সন্তানকে নিয়ে থাকতেন। ঘটনার সময় ছেলে না থাকার সুবিধার্থে সাত (৭) ও সর্বোচ্চ দশ (১০) বছরের দুটি শিশু কন্যাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায় সে। শিশু দুটি বাঁচতে চিৎকার করলে স্থানীয়রা টের পেয়ে দরজা ভেঙে তার রুমে ঢুকে পড়ে। এ সময় নুরুল আলম নিজে বাঁচতে কন্যা শিশু দুটিকে ঘরের উপরের টিন কেটে ফাঁক দিয়ে বের করে দেয়ার চেষ্টা করে কিন্তু ততক্ষণে স্থানীয়রা রুমে ঢুকে পড়ায় তা সম্ভব হয়ে ওঠেনি।

পরে ধর্ষণ চেষ্টাকারী নুরুল আলমকে উত্তম-মধ্যম দিয়ে জুতার মালা পড়িয়ে এলাকা প্রদক্ষিণ করালেও ওই এলাকার কিছু বড় ভাইদের ইশারায় পুলিশে সোপর্দ না করে ছেড়ে দেয়া হয়। এতে অনেকে ক্ষোভ প্রকাশ করলেও ভয়ে মুখ খুলতে পারেনি বলে জানা যায়। সেই ভাইদের নাম জানতে চাইলেও কেউ বলতে রাজি হননি।

এ ব্যাপারে হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বেলাল উদ্দীন জাহাঙ্গীর বলেন, এ ধরনের কিছু শুনিনি। কেউ জানালে অবশ্যই দোষীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হতো।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড