• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ একাধিক মামলার আসামি নিহত

  রাজবাড়ী প্রতিনিধি

১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৩৫
বন্দুকযুদ্ধ
প্রতীকী ছবি

রাজবাড়ী জেলা সদরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহতের নাম আব্দুর রহিম (৩৮)।

রবিবার (১৫ সেপ্টেম্বর) রাত তিনটার দিকে চন্দনী ইউনিয়নের কালিবাড়ি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। রহিম জেলা সদরের শহিদ ওহাবপুর ইউনিয়নের ধুলদী জয়পুর গ্রামের বাসিন্দা।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে চন্দনী ইউনিয়নের কালিবাড়ী এলাকায় একাধিক মামলার আসামি রহিমকে ধরতে অভিযানে যায় পুলিশ। সেখানে গেলে রহিম তার বাহিনী নিয়ে পুলিশের ওপর গুলি চালায়। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে আব্দুর রহিম গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক রহিমকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে দুটি ওয়ান শুটারগান, একটি তাজা কার্তুজ ও নয় রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, রহিম পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি ও অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড