• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মির্জাপুরে নদীতে ডুবে কলেজছাত্রী নিখোঁজ

  মির্জাপুর প্রতিনিধি, টাঙ্গাইল

১৫ সেপ্টেম্বর ২০১৯, ২০:৩৪
নিখোঁজ
নিখোঁজ কলেজ শিক্ষার্থী নিলীমা (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলের মির্জাপুরে নৌকা ডুবে নিলীমা (১৭) নামে এক কলেজ শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। 

রবিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার উয়ার্শী ইউনিয়নের বারিন্দা এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ শিক্ষার্থী নিলীমা মসদই গ্রামের আলমগীর লস্করের মেয়ে। সে নতুন কহেলা কলেজে মির্জাপুর প্রথম বর্ষের ব্যবসায় শিক্ষা বিভাগের শিক্ষার্থী।

এলাকাবাসী জানায়, দুপুর ২টার দিকে নতুন কহেলা কলেজ থেকে নিলীমা ও তার সহপাঠীরা বাড়ির উদ্দেশে রওনা হয়ে নৌকাযোগে বারিন্দা নদী পারাপার হচ্ছিল। অতিরিক্ত লোকজন নৌকাতে উঠলে মাঝ নদীতে নৌকাটি ডুবে যায়। এ সময় সকলেই সাঁতরে উঠতে পারলেও নদীতে তলিয়ে যায় নিলীমা। এ ঘটনায় আরও ২ শিক্ষার্থী অসুস্থ হয়ে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি রয়েছে। ঘটনাটি জানাজানি হলে উৎসুক জনতা ঘটনাস্থলে ভিড় জমায়। 

নতুন কহেলা কলেজের অধ্যক্ষ ইমাম হোসেন মো. ফারুক জানান, দুপুর ২টার দিকে কলেজ ছুটির পর ছাত্র-ছাত্রীরা ছোট একটি খেয়া নৌকাযোগে নদী পার হচ্ছিল। নৌকায় অতিরিক্ত ছাত্র-ছাত্রী ও সাধারণ লোকজন উঠায় মাঝ নদীতে এসে নৌকাটি ডুবে যায়। আহত অবস্থায় অনেকেই সাঁতার কেটে তীরে উঠতে পারলেও নিলিমা আক্তার নিখোঁজ হয়।

এ ব্যাপারে মির্জাপুর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মো. আরিফুর রহমান বলেন, দমকল বাহিনী ও ডুবুরি দলের সদস্যরা পুলিশের সঙ্গে যৌথ চেষ্টা চালিয়ে নিখোঁজ ছাত্রীকে দ্রুত উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছেন। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড