• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষকের সঙ্গে থানায় বিয়ে : আরেক আসামি গ্রেফতার

  পাবনা প্রতিনিধি

১৪ সেপ্টেম্বর ২০১৯, ০৯:১৪
থানা
পাবনা থানা (ছবি : দৈনিক অধিকার)

পাবনায় গণধর্ষণের পর গৃহবধূকে থানা চত্বরে বিয়ে দেওয়ার ঘটনায় দায়েরকৃত মামলায় ওসমান নামের আরও এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে শহরের সিংগা বাইপাস এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, ওসমানকে গ্রেফতারে মামলার সকল আসামিকেই গ্রেফতার করা সম্ভব হলো।

পুলিশ সুপার আরও জনান, গ্রেফতারকৃত আসামিদের মধ্যে রাসেল ও হোসেন গণধর্ষণের স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। অপর আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, চলতি বছরের ২৯ আগস্ট রাতে পাবনা সদর উপজেলার সাহাপুর যশোদল গ্রামের আকবর আলীর ছেলে রাসেল আহমেদ ও তার চার সহযোগীকে নিয়ে একই গ্রামের এক গৃহবধূকে কৌশলে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের পর টানা চার দিন অজ্ঞাত স্থানে আটকে রেখে পালাক্রমে ওই নারীকে ধর্ষণ করে গ্রেফতারকৃত আসামিরা। এ সময় নির্যাতিতা গৃহবধূ কৌশলে পালিয়ে স্বজনদের বিষয়টি জানালে তারা চলতি মাসের ৫ সেপ্টেম্বর ভুক্তভোগীকে হাসপাতালে ভর্তি করেন। মেডিকেল পরীক্ষায় ধর্ষণের আলামতও মেলে।

এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ নিজেই বাদী হয়ে পাবনা সদর থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ রাসেলকে আটক করে। মামলা নথিভুক্ত না করে স্থানীয় একটি চক্রের মধ্যস্থতায় পূর্বের স্বামীকে তালাক ও অভিযুক্ত রাসেলের সঙ্গে বিয়ে দিয়ে ঘটনার মীমাংসা করে দেন কয়েকজন পুলিশ কর্মকর্তা।

এ ব্যাপারে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে পুলিশ সুপারের নির্দেশে মামলা নথিভুক্ত করা হয়। ঘটনায় জড়িত থাকার প্রমাণ মেলায় বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল হককে প্রত্যাহার ও উপপরিদর্শক একরামুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড