• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টর্চ লাইটের আঘাতে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক

  নেত্রকোণা প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৫১
আটক
প্রতীকী ছবি

নেত্রকোণায় স্ত্রী নাজমা আক্তারকে (২২) হত্যার অভিযোগে স্বামী রফিকুল ইসলামকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। জেলার বারহাট্টা উপজেলার বাউসী ইউনিয়নের প্রেমনগর কান্দাপাড়া গ্রামের রফিকুল ইসলামের টর্চ লাইটের আঘাতে খুন হন স্ত্রী নাজমা।

নাজমা উপজেলার চিরাম ইউনিয়নের চাট্টা গ্রামের কিতাব আলীর মেয়ে। এলাকাবাসী রফিকুল ইসলামকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নাজমা আক্তারের সঙ্গে প্রায় চার বছর আগে একই উপজেলার বাউসী ইউনিয়নের প্রেমনগর কান্দাপাড়া গ্রামের আক্তার উদ্দিনের ছেলে রফিকুল ইসলামের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর তাদের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয়। এ নিয়ে নাজমাকে প্রায় শারীরিক ও মানসিক নির্যাতন করত রফিকুল ইসলাম। কিছুদিন আগে নাজমা বাবার বাড়িতে চলে যায়। বুধবার রাতে রফিকুল ইসলাম শ্বশুর বাড়িতে যায় এবং স্ত্রী নাজমাকে তার সঙ্গে বাড়ি যাওয়ার কথা বলে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে বুধবার গভীর রাতে বাড়ির সামনে পুকুর পাড়ে টর্চ লাইট দিয়ে নাজমার মাথায় আঘাত করে রফিকুল ইসলাম। এতে নাজমা আক্তার ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে বারহাট্টা থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ বিষয়ে বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বদরুল আলম খান জানান, পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে। স্বামী রফিকুলকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড