• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

নিখোঁজের ১৪ দিনেও খোঁজ মেলেনি দুই বোনের

  লামা প্রতিনিধি, বান্দরবান

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৪১
বান্দরবান
ছবি : জেলার ম্যাপ

বান্দরবানের লামা উপজেলায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়ার ১৪ দিনেও উদ্ধার হয়নি এক পরিবারের দুই কন্যা শিশু। 

উপজেলার গজালিয়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি বমু খালের বাতেন টিলা এলাকার একটি বিলে মাছ ধরতে গিয়ে গত ৩০ আগস্ট নিখোঁজ হয় তারা।

নিখোঁজ দুই শিশুর নাম ইয়াছমিন বেগম (১১) ও মুক্তা বেগম (৯)। উভয়েই বাতেন টিলা এলাকার মনির আহমদের মেয়ে ও ক্রংতং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ ও ৫ম শ্রেণির ছাত্রী।

নিখোঁজ দুই শিশুর পিতা মনির আহমদ বলেন, গত ৩০ আগস্ট বেলা ১১টার দিকে বমু খাল পার হয়ে বাড়ির পাশের একটি বিলে ইয়াছমিন ও মুক্তা মাছ ধরতে যায়। দীর্ঘক্ষণ বাড়ি না ফেরার কারণে আমরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করি। কোথাও খোঁজ না পেয়ে শেষে স্থানীয় প্রশাসনকে জানাই। ধারণা করা হচ্ছে, বাড়ি ফেরার সময় বমুখাল পাড়ি দিতে গিয়ে স্রোতের টানে ভেসে গেছে ইয়াছমিন ও মুক্তা।

লামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা সাফায়েত হোসেন বলেন, উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে আমরা নিখোঁজ দুই শিশুকে উদ্ধারে অভিযানে চালাই। একদল কর্মী ঘটনাস্থল ও আশপাশের এক কিলোমিটার এলাকা পর্যন্ত তল্লাশি চালিয়েও শিশু দুইটির কোনো খোঁজ পাইনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা বলেন, পুলিশের একটি টিমও নিখোঁজ শিশু দুইটির উদ্ধার কাজে ফায়ার সার্ভিসকে সহায়তা করেছে। কিন্তু কোনো খোঁজ পাওয়া যায়নি।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড