• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ১০

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:১১
বাস- ট্রাক
বাস-ট্রাকের সংঘর্ষ (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের রায়গঞ্জে বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও আটজন। এ সময় মহসড়কে আধা ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় নিহতরা হলেন- বগুড়া জেলার সারিয়া কান্দি গ্রামের আব্দুর রশিদের ছেলে আনোয়ার হোসেন (৩৫) ও একই এলাকার আজিম উদ্দিনের ছেলে নজরুল উসলাম (৩২)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায় বৃষ্টির সময় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী যাত্রীবাহী একটি বাস ঘটনাস্থলে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে ষোলমাইল ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে ট্রাকের কেবিনে আটকে থাকা দুইজনকে মৃত অবস্থায় উদ্ধার করে এবং মুমূর্ষু অবস্থায় একজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। দুর্ঘটনায় বাসের পাঁচ যাত্রী আহত হয়েছেন। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ষোলমাইল ফায়ার সার্ভিসের ইনচার্জ জানান, নিহতের সংখ্যা বৃদ্ধি পাওয়ার আশঙ্কা রয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত মো. আক্তারুজ্জামান জানান, নিহতদের মরদেহ থানায় রাখা হয়েছে এবং দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাকটি মহাসড়ক থেকে অপসারণ করায় যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড