• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নড়াইলে সোনালী ব্যাংক চত্বরে টাকা ছিনতাই

  নড়াইল প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৫১
ছিনতাই
প্রতীকী ছবি

নড়াইলের লোহাগড়ার লক্ষ্মীপাশা সোনালী ব্যাংক ট্রেজারি শাখা চত্বর থেকে কৌশলে টাকা ছিনিয়ে নিয়েছে এক দুর্বৃত্ত। গত সোমবার দুপুরে লোহাগড়া কলেজপাড়ার বাসিন্দা সাইফুর রহমান মোল্লার ৩৩ হাজার ৫০০ টাকা ছিনিয়ে নেয় ওই দুর্বৃত্ত। 

সাইফুর রহমান বলেন, ওই ব্যাংক থেকে পেনশনের ৩৩ হাজার ৫০০ টাকা তুলে বাজার করার ব্যাগে টাকাগুলো রেখে ব্যাংকের দোতলা থেকে নিচে নামি। ব্যাংক থেকে বের হয়ে মোটরসাইকেলের বামপাশের হুকে ব্যাগটি রেখে মোটরসাইকেল চালানো শুরু করি। একটু সামনে গিয়েই দেখি টাকার ব্যাগ নেই। এ ঘটনায় ওই রাতেই লোহাগড়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

তিনি আরও বলেন, লোহাগড়া থানা নিয়ন্ত্রিত লক্ষ্মীপাশা চৌরাস্তার সিসি ক্যামেরার ভিডিওতে দেখা যায়, টাকার ব্যাগটি মোটরসাইকেলের হুকে বেঁধে চালানো শুরু করলে এক দুর্বৃত্ত ছোঁ মেরে ব্যাগটি নিয়ে দ্রুত পায়ে চলে যায়। ওই দুর্বৃত্তের আনুমানিক বয়স ৪৫ বছর। কালো চেহারার ওই ব্যক্তির পরনে ছিল সাদা শার্ট ও গ্যাবাডিনের খাকি রঙের প্যান্ট এবং পায়ে স্যান্ডেলস্যু।         
        
ব্যাংকের শাখা ব্যবস্থাপক আবুল কালাম আজাদ বলেন, ব্যাংক থেকে টাকা তুলে ব্যাংকের বাইরে যাওয়ার পর দুর্বৃত্তরা নানা কৌশলে টাকা ছিনিয়ে নেয়। সিসি ক্যামেরা জন্য দুই মাস অন্তর ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হচ্ছে, কিন্তু বরাদ্দ হচ্ছে না। সিসি ক্যামেরা থাকলে দুর্বৃত্তকে ধরা সহজ হতো।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোকাররম হোসেন বলেন, ‘চুরি হওয়া ওই টাকা উদ্ধার ও দুর্বৃত্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড