• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী নিহত

  নরসিংদী প্রতিনিধি

১১ সেপ্টেম্বর ২০১৯, ১৯:২৩
নিহত ব্যবসায়ী
নিহত ব্যবসায়ী রহুল আমিন (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীতে ব্যবসায়িক বিরোধে প্রতিপক্ষের হামলায় রহুল আমিন (২২) নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টার দিকে শহরের পূর্ব ব্রা‏হ্মন্দী মহল্লায় জবা টেক্সটাইলের পাশে এ ঘটনা ঘটেছে।

নিহত রহুল আমিন পূর্ব ব্রা‏হ্মন্দী মহল্লার বিল্লাল মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, রুহুল আমিন পেশায় একজন রং ব্যবসায়ী। সম্প্রতি রহুল আমিন স্থানীয় ডিস ব্যবসায়ী সারোয়ার হোসেনের কর্মচারী মনির হোসেনের নিকট এলাকার ডিস ব্যবসার নিয়ন্ত্রণ দাবি করে। এই নিয়ে দুইজনের মধ্যে হাতাহাতি হয়। এর জের ধরে বুধবার বেলা সোয়া ১১টার দিকে সারোয়ার হোসেনের ছেলে তানজিল, কর্মচারী মনির, স্থানীয় ছোটন ও হৃদয় নামের চারজন রুহুল আমিনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে বাড়ির পাশে জবা টেক্সটাইল সংলগ্ন মাঠে তাঁকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। তার ডাক চিৎকারে আশপাশের লোকজন ও পরিবারের সদস্যরা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে রুহুল আমিনকে গুরুতর আহত অবস্থায় নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেলা হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. এম এন মিজানুর রহমান দৈনিক অধিকারকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রুহুল আমিন অতিরিক্ত রক্তক্ষরণের ফলে মারা গেছে। তার বুক, পিঠ ও পাজরে মোট ১০ থেকে ১২টি কোপের চিহ্ন পাওয়া গেছে। হাসপাতালে নিয়ে আসার পূর্বেই সে মারা যায়।

নিহতের ছোট ভাই আলামিন অভিযোগ করে বলেন, রুহুল আমিন এলাকায় ডিসের ২ থেকে ৩ শত সংযোগের দায়িত্ব নিতে চেয়েছিল। এ নিয়ে কয়েকদিন আগে প্রতিপক্ষ তানজিলের কর্মচারী মনিরের সঙ্গে ঝামেলা হয়েছিল। এ ঘটনার জের ধরেই তারা বাড়ি থেকে ডেকে নিয়ে ভাইকে কুপিয়ে হত্যা করেছে। আমরা এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, যুবককে কুপিয়ে হত্যার খবর পেয়েছি। কিন্তু কী কারণে হত্যা করা হয়েছে তা এখনো নিশ্চিত নই। মামলা দায়েরের পর বলা যাবে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড