• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রুপালি ঝর্ণায় ঝাঁপ দিয়ে না ফেরার দেশে কলেজছাত্র

  বান্দরবান প্রতিনিধি

১০ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৫৭
হাসপাতাল
বান্দরবান সদর হাসপাতাল ভবন (ছবি : দৈনিক অধিকার)

বান্দরবান সদর উপজেলার রুপালি ঝর্ণায় ঝাঁপ দিতে গিয়ে তাহসান আহমেদ (১৮) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

নিহত তাহসান আহমেদ ঢাকা আইডিয়াল কলেজের শিক্ষার্থী ও রাজধানী ঢাকার রামপুরা এলাকার বাসিন্দা।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার রেইছা সদর ইউনিয়নের রেইছা আর্মি ক্যাম্পের পার্শ্ববর্তী ঘোনাপাড়ার রুপালি ঝর্ণায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকালে ঢাকা থেকে কলেজছাত্র তাহসান সহপাঠীদের সঙ্গে বান্দরবান পর্যটন স্পট বেড়াতে আসে। এ সময় তারা রুপালি ঝর্ণায় গোসল করতে না‌মে। গোসলের এক পর্যায়ে পাহাড়ের চূড়া থেকে নিচের ঝর্ণার পানিতে ঝাঁপ দিলে গুরুতর আহত হ‌য় তাহসান। পরে আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাহসানকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে বান্দরবান রেইছা সদর ইউনিয়নের চেয়ারম্যান সার্চ প্রু মারমা (সাবুখয়) জানান, দুপুরের দিকে কয়েকজন পর্যটক আমার ইউনিয়নের রুপালি ঝর্ণায় গোসল করতে এসে পাহাড়ের চূড়া থেকে ঝাঁপ দিলে একজন কলেজছাত্রের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী জানান, রেইছা এলাকার রুপালি ঝর্ণার পানিতে ঝাঁপ দিতে গিয়ে ঢাকা আইডিয়াল কলেজের এক ছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় নিহতের লাশ বান্দরবান সদর থানার মর্গে রাখা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড