• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফুলপুরে মাদক কারবারি দম্পতিসহ আটক ৩

  ময়মনসিংহ প্রতিনিধি

১০ সেপ্টেম্বর ২০১৯, ১৭:২৪
ফুলপুর থানা
ফুলপুর থানা (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ফুলপুরে মো. শাহীন মিয়া (৪০) ও মোছা. উম্মে কুলসুম (৩৭) নামে মাদক কারবারি এক দম্পতি এবং বাদশা আলমগীর (৪০) নামে এক ড্রাইভারকে আটক করেছে পুলিশ।

এ সময় আটককৃত ওই দম্পতির কাছ থেকে ৪৩৯ গ্রাম গাঁজা এবং ড্রাইভারের কাছ থেকে ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে পৃথক অভিযান চালিয়ে উপজেলার ভাইটকান্দি গ্রাম থেকে ড্রাইভারকে এবং কিছুক্ষণ পর পয়ারী ইউনিয়নের কালিবাড়ি মোড়ে অভিযান চালিয়ে ওই দম্পতিকে আটক করা হয়। পরে আটককৃতদের দুপুরে ময়মনসিংহের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে উপজেলার ভাইটকান্দি গ্রামের বাদশা আলমগীর নামে এক ড্রাইভারকে নিজ গ্রাম থেকে ৩০ পিস ইয়াবাসহ আটক করেছে পুলিশ।

এছাড়াও অপর এক অভিযানে উপজেলার পয়ারী ইউনিয়নের কালিবাড়ি মোড়ে অভিযান চালিয়ে ৪৩৯ গ্রাম গাঁজাসহ মো. শাহীন মিয়া ও মোছা. উম্মে কুলসুম নামে মাদক কারবারি এক দম্পতিকে আটক করা হয়েছে। আটককৃত দম্পতির বাড়ি উপজেলার শ্যামপুর বাজারে।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী এ সত্যতা নিশ্চিত করে জানান, ‘আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করার পর আদালতে পাঠানো হয়েছে।’

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড