• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্যার না বলায় সাংবাদিকদের বের করে দিলেন কৃষি কর্মকর্তা

  যশোর প্রতিনিধি

১০ সেপ্টেম্বর ২০১৯, ১৭:০৭
কৃষি অফিস
অভয়নগর কৃষি অফিস (ছবি: দৈনিক অধিকার)

যশোরের অভয়নগরে কৃষি কর্মকর্তাকে স্যার না বলায় চার সাংবাদিককে লাঞ্ছিত ও অফিস থেকে বের করে দেওয়া হয়েছে। এ ঘটনায় অভয়নগরের সাংবাদিকরা ক্ষোভ প্রকাশ করেছেন।

খুলনা থেকে প্রকাশিত দৈনিক জন্মভূমির অভয়নগর প্রতিনিধি, সিনিয়র সাংবাদিক আতিয়ার রহমান জানান, ‘উপজেলা কৃষি কর্মকর্তাসহ অনেক কর্মকর্তা সকালে অফিসে আসেন না। সে সংবাদ পেয়ে সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে কৃষি কর্মকর্তা গোলাম সামদানীকে অফিসে না পেয়ে পাশের কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুস সোবহানের কক্ষে যাই। সেখানে তিনি দুই নারীকে নিয়ে খোশগল্প করছিলেন। এ সময় কৃষি কর্মকর্তা কোথায় জানতে চাইলে ক্ষিপ্ত হয়ে তেড়ে আসেন। তিনি অফিসের পিয়নকে ডেকে আমাকে বের করে দেওয়ার নির্দেশ দেন।’ 

এসময় দৈনিক খুলনাঞ্চলের অভয়নগর প্রতিনিধি রিপানূর রহমান এগিয়ে আসলে তাকে লাঞ্ছিত করেন।

সংবাদ পেয়ে দৈনিক জনতার কামরুল ইসলাম ও খুলনা টাইমসের জাকারিয়া হোসেন কৃষি সম্প্রসারণ অফিসে আসেন। তারা  ওই কর্মকর্তার কাছে গিয়ে ‘ভাই’ বলে সম্বোধন করায় তাদেরও অফিস থেকে বের করে দিয়ে বলেন, একজন বিসিএস ক্যাডারের সঙ্গে কীভাবে কথা বলতে হয় তা জানেন না?

রিপানূর রহমান জানান, উপজেলা কৃসি অফিসে সোমবার আমিও সংবাদ সংগ্রহে গিয়েছিলাম। এ সময় আমার সঙ্গে খারাপ আচার করেছেন ওই কর্মকর্তা। 

উপজেলা কৃষি কর্মকর্তা গোলাম সামদানী জানান, তিনি ছুটিতে রয়েছেন। এসে বিষয়টি তিনি দেখবেন।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের যশোরের উপ-পরিচালক এমদাদ হোসেন শেখ বলেন, অভয়নগর কৃষি কর্মকর্তা গোলাম সামদানী তিন দিনের ছুটিতে রয়েছেন। আপনারা একটু বিষয়টি মিমাংসা করে নেন।

এ দিকে আতিয়ার রহমান আরও জানান, মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকালে অভয়নগরের সিনিয়র সাংবাদিকরা বৈঠকে বসবেন। সাংবাদিকদের লাঞ্ছিত করার ঘটনায় কর্মসূচির ঘোষণা দেওয়ার সম্ভবনা আছে।

ওডি/ এফইউ
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড