• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূকে ধর্ষকের সাথে বিয়ে দেওয়ায় ওসিকে শোকজ

  সারাদেশ ডেস্ক

১০ সেপ্টেম্বর ২০১৯, ০২:৪৩
পাবনা
(ছবি : দৈনিক অধিকার)

পাবনায় গণধর্ষণের শিকার গৃহবধূকে থানা চত্বরে ধর্ষকের সাথে বিয়ে দেওয়ার ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এছাড়াও এই ঘটনায় ধর্ষণ মামলা করে পাবনা সদর থানার ওসিকে এর কারণ দর্শানোর নোটিশ দিয়েছে জেলা পুলিশ।

এই ঘটনায় ধর্ষকদের মূল হোতা রাসেলকে গ্রেফতার করেছে পাবনা সদর থানা পুলিশ। সোমবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় পাবনা পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ বিষয়গুলো নিশ্চিত করেন। পুলিশ সুপার জানান, সদর থানার দাপুনিয়ায় এক গৃহবধূকে গণধর্ষণের পর মামলা না নিয়ে এক ধর্ষকের সাথে বিয়ের ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হলে পুলিশ ঘটনাটির সুষ্ঠু তদন্তের জন্য অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) গৌতম কুমার বিশ্বাসকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করে। বিকালে তদন্ত কমিটির রিপোর্টের প্রেক্ষিতে তাৎক্ষণিকভাবে থানায় ধর্ষণ মামলা হিসেবে মামলাটি নথিভুক্ত করার নির্দেশ দেওয়া হয়।

একই সাথে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল হক থানা চত্বরে কেন এমন কাজ করেছেন তার ব্যাখ্যা চেয়ে শোকজ নোটিশ প্রদান করা হয়েছে। প্রসঙ্গত, পাবনা সদর উপজেলার সাহাপুর যশোদল গ্রামের এক নারীকে গত ২৯ আগষ্ট রাতে একই গ্রামের আকবর আলীর ছেলে রাসেল আহমেদ চার সহযোগীকে নিয়ে অপহরণ করে টানা চার দিন ধরে গণধর্ষণ করে। পরে ঐ গৃহবধূ বাদী হয়ে পাবনা সদর থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ অভিযুক্ত রাসেলকে আটক করলেও মামলা নথিভুক্ত না করে ধর্ষিতাকে তার সাথে থানা চত্বরে বিয়ে দিয়ে ঘটনা মীমাংসার করে।

ওডি/কেএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড