• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অভিযানে গুলিবিদ্ধ মাদক কারবারি গ্রেফতার, ৩ পুলিশ আহত

  লালমনিরহাট প্রতিনিধি

০৯ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪০
গুলিবিদ্ধ মাদক কারবারি
গ্রেফতার গুলিবিদ্ধ মাদক কারবারি (ছবি: দৈনিক অধিকার)

লালমনিরহাটে মাদক উদ্ধার অভিযানের সময় গুলিবিদ্ধ অবস্থায় নবিয়ার রহমান (৪০) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় মাদক কারবারিদের হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছে বলে জানা গেছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) ভোর রাতে সদর উপজেলার দুরাকুঠি বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ নবিয়ার শহরের খোর্দ সাপটানা এলাকার আব্দুর রহিমের ছেলে। আহত পুলিশ সদস্যরা হলেন- সদর থানার এসআই মাসুদ রানা, এএসআই ইসরাফিল ও পুলিশ কনস্টেবল আল ইমরান।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক জানান, মাদক কারবারি নবিয়ার রহমানের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান থেকে ১৩১ বোতল ভারতীয় ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। পরে তাকে নিয়ে আরও মাদক উদ্ধারের জন্য সদর উপজেলার দুরাকুঠি বটতলা এলাকায় গেলে মাদক কারবারিরা পুলিশের ওপর হামলা চালায়। ওই সময় নবিয়ার রহমান পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ গুলি করলে নরিয়ার দুই পায়ে গুলিবিদ্ধ হয়।

পুলিশ সুপার বলেন, অভিযান চলাকালে মাদক কারবারিদের হামলায় সদর থানা পুলিশের এসআই মাসুদ রানা, এএসআই ইসরাফিল ও পুলিশ কনস্টেবল আল ইমরান আহত হন। গুলিবিদ্ধ নবিয়ার ও আহত পুলিশ সদস্যরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড