• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুরি হওয়া ট্রেইলার ফিরে পেল প্যাসিফিক লজিস্টিক, গ্রেফতার ৫

  চট্টগ্রাম প্রতিনিধি

০৯ সেপ্টেম্বর ২০১৯, ১১:৩৪
গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : দৈনিক অধিকার)

চুরি হওয়া ট্রেইলার ফিরে পেতে চট্টগ্রামের পতেঙ্গা নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালায় পুলিশ। 

রবিবার (৮ সেপ্টেম্বর) বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- খোরশেদ আলম শাহীন (২৯), মো. রাকিব (২৩), মো. রাজু প্রকাশ মফিজ (২৫), মো. মাসুম (২৪) ও মো. শাহজাহান প্রকাশ সাজু (৩৩)। গ্রেফতারকৃত আসামিদের আদালতে সোপর্দ করা হয়। 

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া জানান, দক্ষিণ পতেঙ্গা চরপাড়া এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে ট্রেইলার চুরির ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে গ্রেফতারকৃত আসামি খোরশেদ আলম শাহীন হচ্ছেন প্রাইম মুভারের ট্রেইলার চুরি হওয়া প্যাসিফিক লজিস্টিক সার্ভিসের চালক। তাকে কৌশলে দক্ষিণ হালিশহর বারুনীঘাট এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যানুসারে চুরি হওয়া ট্রেইলারটি উদ্ধার করা হয়। সেই সঙ্গে তার সহযোগী বাকি আসামিদের গ্রেফতার করা হয়। 

প্রসঙ্গত, চলতি বছরের ২৭ আগস্ট রাতে পতেঙ্গা থানার দক্ষিণ পতেঙ্গা চরপাড়া এলাকা থেকে প্যাসিফিক লজিস্টিক সার্ভিসের প্রাইম মুভারের ট্রেইলার চুরি হয়। এ ঘটনায় প্যাসিফিক লজিস্টিক সার্ভিসের মালিক আবদুল কাদের ৭ সেপ্টেম্বর নিজে এসে পতেঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার ওপর ভিত্তি করে শুরু হয় অভিযান। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড