• সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নড়াইলে নাজমুল হত্যাকাণ্ড : আসামিরা এখনো ধরাছোঁয়ার বাইরে

  নড়াইল প্রতিনিধি

০৮ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৫১
মানববন্ধন
মানববন্ধনে সর্বস্তরের জনগণ (ছবি : দৈনিক অধিকার)

নাজমুল হত্যা মামলার আসামিদের দ্রুত গ্রেফতার ও ন্যায় বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় নড়াইলের লোহাগড়ার বসুপটি বাসস্ট্যান্ডে এ মানববন্ধন কর্মসূচি ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, কাশিপুর ইউনিয়নের গিলাতলা গ্রামের মোসলেম শেখের ছেলে নাজমুল শেখ (৩৮) চলতি বছরের ১৬ জুন সকাল সাড়ে ৬টার দিকে নিজ বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি।

এ ঘটনায় পর দিন ১৭ জুন সকালে ওই গ্রামেরই মোকসেদ মল্লিকের মালিকানাধীন পরিত্যক্ত জমিতে নাজমুলের লাশ পড়ে থাকতে দেখে গ্রামবাসীরা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে। ওই দিন রাতেই নাজমুলের স্ত্রী মোছা. আন্না বেগম বাদী হয়ে লোহাগড়া থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- গিলাতলা গ্রামের গোলাম রব্বানীর স্ত্রী ইঞ্জিরা বেগম, আ. শহীদ মোল্যার ছেলে গোলাম রব্বানী ও গোলাম নবী।

বাদীসহ নাজমুলের পরিবারের অভিযোগ ইঞ্জিরা বেগমের সঙ্গে নাজমুলের প্রেমের সম্পর্ক ছিল। প্রেমের সম্পর্কের জের ধরে নাজমুল শেখের সঙ্গে আসামিদের বিরোধ সৃষ্টি হয়। ওই বিরোধের জের ধরেই নাজমুলকে হত্যা করা হয়েছে।

নিহত নাজমুলের স্ত্রী মামলার বাদী মোছা. আন্না বেগম ও নিহতের মা অতিরন নেছা অভিযোগ করেন, পুলিশ এখন পর্যন্ত কোনো আসামিকে গ্রেফতার করেনি। আসামিরা আমাদের নানাভাবে হুমকি-ধমকি দিচ্ছে।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন- মো. কুবাদ হোসেন, নিলু শেখ, আতিয়ার রহমান, নুর মিয়া, জামান প্রমুখ। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের হয়।

লোহাগড়া থানার ওসি মো. মোকাররম হোসেন এ বিষয়ে বলেন, মামলার প্রথম তদন্ত কর্মকর্তা এসআই গোবিন্দ আকর্ষণ বদলি হওয়ায় এখন মামলার তদন্ত করছেন এসআই মিল্টন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড