• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইদহে নৈশ কোচ থেকে স্বর্ণের বারসহ আটক ১

  ঝিনাইদহ প্রতিনিধি

০৮ সেপ্টেম্বর ২০১৯, ১০:৫৪
স্বর্ণ উদ্ধার
স্বর্ণের বারসহ আটক চোরাকারবারি (ছবি: দৈনিক অধিকার)

ঝিনাইদহে একটি নৈশ কোচে তল্লাশি চালিয়ে ১২টি স্বর্ণের বারসহ শরিফ উদ্দিন (৫০) নামের এক স্বর্ণ চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব। আটক শরিফ চুয়াডাঙ্গা জেলার দর্শনা পুরাতন বাজার এলাকার মৃত শফি উদ্দিনের ছেলে।

রবিবার (৮ সেপ্টেম্বর) ভোরে শহরের বিসিক শিল্পনগরী এলাকায় ঢাকা থেকে দর্শনাগামী পূর্বাশা পরিবহনের একটি নৈশ কোচ থেকে স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়।

র‌্যাব-৬ ঝিনাইদহের কোম্পানি কমান্ডার মাসুদ আলম জানান, ভোর রাতের দিকে ঝিনাইদহ-ঢাকা মহাসড়কের ঝিনাইদহের বিসিক শিল্পনগরী এলাকায় র‌্যাবের টহল চলছিল।  এ সময় ঢাকা থেকে দর্শনাগামী একটি যাত্রীবাহী নৈশ কোচে তল্লাশি চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিত টের পেয়ে শরিফ উদ্দিন পালানোর চেষ্টা করে। পরে তাকে আটক করে দেহ তল্লাশি করে ১২ পিস স্বর্ণের বার, নগদ টাকা ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। 

তিনি বলেন, উদ্ধারকৃত স্বর্ণের ওজন দেড় কেজি এবং মূল্য আনুমানিক ৫৪ লাখ টাকা। ধারণা করা হচ্ছে এগুলো দর্শনা সীমান্ত দিয়ে ভারতে নিয়ে যাওয়া হচ্ছিল।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড