• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাউফলে মাইক্রোবাস চালককে পিটিয়ে হত্যা করল প্রতিপক্ষরা

  সারাদেশ ডেস্ক

০৮ সেপ্টেম্বর ২০১৯, ০৯:২৮
পটুয়াখারী
জেলার ম্যাপ

পূর্ব শত্রুতার জের ধরে পটুয়াখালীর বাউফল উপজেলায় কবির হোসেন বয়াতি (৪০) নামের এক মাইক্রোবাস চালককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। শনিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে উপজেলার কনকদিয়া ইউনিয়নের কম্বুখালী গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত কবিরের পরিবারের সদস্যরা জানান, কবির সন্ধ্যায় তার বাড়ি থেকে বগা বাজারের উদ্দেশে যাওয়ার পথে, কনকদিয়ার শাহিন চেয়াম্যানের লোকজন কবিরকে প্রতিপক্ষ কুদ্দুস হাওলাদারের বাড়িতে নিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করে।

পুলিশ জানায়, গত জুলাইয়ে ঢাকার মাইক্রো চালক কবির হোসেন বয়াতির ছেলেকে মারধর করেন কুদ্দুস হাওলাদারের লোকজন। এ ঘটনায় কবির বাদী হয়ে থানায় কুদ্দুসসহ চারজনের নাম উল্লেখ করে একটি মামলা করেন। ওই মামলার তিনজন আসামিকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনার পর কবির জীবিকার তাগিদে ঢাকায় চলে আসেন। পরে আসামিরা জামিনে বের হয়। ঢাকা থেকে নিজ বাড়িতে আসলে ওই আসামিরা কবিরের ওপর হামলা করে।

বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, কবিরকে পেটানোর সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। পুলিশ গুরুতর আহত অবস্থায় কবিরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

ওসি বলেন, এ ঘটনায় মূল আসামি কুদ্দুসকে আটক করা হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ করা হলে ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড