• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

  অধিকার ডেস্ক

০৮ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৪৯
বন্দুকযুদ্ধ
ছবি : প্রতীকী

ময়মনসিংহে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সজল মিয়া (২৪) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত সজল মাদক কারবারি ও ছিনতাইকারী। তার নামে ছয়টি মামলা রয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) রাত দেড়টার দিকে ময়মনসিংহ সদরের মধ্য বাড়েরা নিজাম নগর (মুক্তাগাছা বাইপাস) এলাকায় এই ঘটনা ঘটে। নিহত সজল নগরীর কৃষ্টপুর এলাকার আরজু মিয়ার ছেলে।

গোয়েন্দা পুলিশ জানায়, কিছু মাদক ব্যবসায়ী একত্রিত হয়ে মাদক কেনাবেচার গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে যায়। এ সময় উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে মাদক কারবারিরা। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ীরা গুলি ছুঁড়তে ছুঁড়তে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখে পুলিশ। পরে তাকে উদ্ধার করে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এর আগে পুলিশের জিজ্ঞাসাবাদে তার নাম সজল, বাড়ি কৃষ্টপুর বলে জানান। ঘটনাস্থল থেকে তিনটি চাকু ও ১শ গ্রাম হেরোইন উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশের এক এএসআইসহ দুই সদস্য আহত হয়েছে।

গোয়েন্দা পুলিশের ওসি শাহ আকন্দ জানায়, নিহত সজলের বিরুদ্ধে মাদক, চুরি, ছিনতাইসহ কোতোয়ালী মডেল থানায় ছয়টি মামলা রয়েছে। তার মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওডি/এসএইচএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড