• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

ধর্ষণের ঘটনায় এসআইয়ের পর এবার শার্শার ওসি প্রত্যাহার

  যশোর প্রতিনিধি

০৮ সেপ্টেম্বর ২০১৯, ০৫:২৭
মশিউর রহমান
শার্শা থানার ওসি এম মশিউর রহমান। (ছবি : সংগৃহীত)

ধর্ষণের অভিযোগ ওঠায় এসআই খায়রুলকে প্রত্যাহারের পর শার্শা থানার ওসি এম মশিউর রহমানকে প্রত্যাহার করা হয়েছে। তাকে শনিবার (৭ সেপ্টেম্বর) যশোর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। একই সঙ্গে পুলিশ পরিদর্শক আতাউর রহমানকে শার্শা থানায় ওসি হিসেবে নিযুক্ত করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শার্শার গোড়পাড়া ক্যাম্পের ইনচার্জ এসআই খায়রুলের বিরুদ্ধে ৫০ হাজার টাকা না দেয়ায় আসামির স্ত্রীকে ধর্ষণের অভিযোগে সংবাদ দেশব্যাপী তোলপাড়ের সৃষ্টি হয়।

এ ঘটনায় শার্শা থানার ওসি এম মশিউর রহমান দায় এড়াতে পারেন না বলে মনে করছেন পুলিশ প্রশাসনের কর্মকর্তারা। আর তাই পরিস্থিতি থামা চাপা দিতেই কৌশল হিসেবে এম মশিউর রহমানকে প্রত্যাহার করা হয়েছে। আর সেখানে নিযুক্ত করা হয়েছে ওসি আতাউর রহমানকে। ওসি আতাউর রহমান বরিশাল রেঞ্জে নিযুক্ত ছিলেন।

যশোরের পুলিশ সুপার মঈনুল হক শনিবার রাতে সাংবাদিকদের জানান, শার্শা থানার ওসি এম মশিউর রহমানকে প্রত্যাহার করা হয়নি। দীর্ঘদিন একই জায়গায় থাকায় প্রশাসনিক কারণে পুলিশের হেড কোয়ার্টার থেকে বদলী করা হয়েছে।

উল্লেখ্য, মশিউর রহমান শার্শা থানার ওসি হিসেবে যোগদান করেন ২০১৭ সালের ১০ আগস্ট। তার বাড়ি গোপালগঞ্জ জেলার মকছেদপুর উপজেলার বাঁশবাড়িয়া গ্রামে।

ওডি/এসএইচএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড