• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় সাংবাদিকদের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময় সভা

  ভোলা প্রতিনিধি

০৮ সেপ্টেম্বর ২০১৯, ০৫:১৩
মতবিনিময় সভা
সংবাদিকের সঙ্গে পুলিশের মতবিনিময় সভা। (ছবি : সংগৃহীত)

ভোলায় বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। শনিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভোলা প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভা

সভায় প্রেস ক্লাব সভাপতি এম হাবিবুর রহমানের সভাপতিত্বে ভোলা প্রেস ক্লাব সাধারন সম্পাদক অমিতাভ অপুর সঞ্চলনায় বক্তব্য রাখেন বিটিভি ভোলা প্রতিনিধি এম এ তাহের, দৈনিক আজকের ভোলা সম্পাদক মো. শওকাত হোসোন, প্রেসক্লাব সহ-সভাপতি কামাল উদ্দিন সুলতান, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ, নির্বাহী সদস্য জুন্নু রায়হান, জনকণ্ঠ প্রতিনিধি হাসিব রহমান, ৭১ টিভির জেলা প্রতিনিধি কামরুল ইসলাম, একুশে টিভির জেলা প্রতিনিধি মেজবা উদ্দিন শিপু, চ্যানেল-২৪ জেলা প্রতিনিধি আদিল হোসেন, মানব জমিন এর জেলা প্রতিনিধি এ্যাড:মনিরুল ইসলাম সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ সময় পুলিশ সুপারের সাথে খোলামেলা আলোচনায় অংশ নেন সাংবাদিকরা। আইন-শৃঙ্খলা বিষয়ে কিছু অভিযোগ ও সুপারিশ তুলে ধরেন উপস্থিত সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে পুলিশ সুপার সরকার মো.কায়সার বলেন, ভোলার সর্বস্তরের পুলিশ কর্মকর্তা ও সদস্যদের জনবান্ধব পুলিশ হিসাবে গড়ে তোলা হবে। বিশেষ করে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মূলে সর্বাত্মক প্রচেষ্টা গ্রহন করা হবে। এছাড়া শান্তি-শৃঙ্খলা রক্ষা ও যানজট নিরসনেও ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় পুলিশ সুপার আরও বলেন, আমি জিরো টলারেন্সের ভিত্তিতে কাজ করবো। সর্বোচ্চ শক্তি ও আন্তরিকতা দিয়ে জেলাকে পর্যায়ক্রমে মাদকমুক্ত, নারী ও শিশু নির্যাতন দমন এবং সন্ত্রাস নির্মূল করবো।

এছাড়াও ভোলায় পরিবহন সেক্টরে চাঁদাবাজি, সড়ক-মহাসড়কে লাইসেন্সবিহীন চালক এবং ফিটনেসবিহীন অবৈধ যানবাহন বন্ধ করা হবে। ভোলা থেকে সকল অপরাধ দমন করে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে সকল সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

ওডি/এসএইচএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড