• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের ১৬ ঘণ্টা পর পুকুরে ভেসে উঠল মরদেহ

  বোয়ালখালী প্রতিনিধি, চট্রগ্রাম

০৭ সেপ্টেম্বর ২০১৯, ২২:১২
মরদেহ
মরদেহ উদ্ধার ( ছবি : প্রতীকী )

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় নিখোঁজের ১৬ ঘণ্টা পর পুকুরে ভেসে উঠল রূপম বিশ্বাস (৫০) নামে এক ব্যক্তির মরদেহ। শনিবার (৭ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার পূর্ব খিতাপচর গ্রামের সুনীল ডাক্তারের বাড়িতে এ ঘটনা ঘটে। 

রূপম বিশ্বাস ওই এলাকার মৃত সুনীল বিশ্বাসের ছেলে। তিনি এক সন্তানের জনক।

জানা যায়, গত শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে নিজ ঘর থেকে বেরিয়ে রূপম বিশ্বাস নিখোঁজ হন। এর পরদিন শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে বাড়ির পাশ্ববর্তী পুকুরে তার মরদেহ ভেসে ওঠে।

নিহতের ভাই অনুপ বিশ্বাস জানান, রূপম বিশ্বাস চট্টগ্রাম নগরীতে সিএন্ডএফ ফার্মে চাকরি করতেন। শুক্রবার রাত দেড়টার দিকে তিনি ঘর থেকে বের হয়ে নিখোঁজ হন। এরপর তার কোনো খোঁজ না পাওয়ায় থানায় ডায়েরি করা হয়েছে। তবে পুকুর ঘাটে তার ব্যবহৃত মোবাইল ও জুতা দেখতে পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরিদল পুকুরে তল্লাশি চালায়। এরপর বিকালে পুকুরে ভাসতে দেখা যায় তার লাশ।

এ বিষয়ে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ বলেন, শনিবার দুপুরে নিখোঁজের বিষয়ে থানায় একটি ডায়েরি করেছিলেন নিহতের পরিবার। বিকালে স্থানীয় পুকুরে রূপম বিশ্বাসের লাশ ভেসে ওঠে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তে পর মৃত্যুর কারণ জানা যাবে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড