• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাক ছিনতাইয়ের ঘটনায় বাবার পরে এবার আহত ছেলের মৃত্যু

  খুলনা প্রতিনিধি

০৭ সেপ্টেম্বর ২০১৯, ২১:৫৭
জেলার ম্যাপ
ছবি : দৈনিক অধিকার

খুলনায় বাইপাস মহাসড়কে বাঁশ ব্যবসায়ী ও ট্রাক মালিক শমসের মণ্ডলকে (৫৫) হত্যাসহ ট্রাক ছিনতাইয়ের ঘটনায় গুরুতর জখমপ্রাপ্ত ছেলে রোকন মণ্ডলের মৃত্যু হয়েছে। দীর্ঘ পাঁচদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার পর চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন রোকন।

শনিবার (৭ সেপ্টেম্বর) সকাল ৬টার দিকে রাজধানী ঢাকার উত্তরা ১০ নম্বর সেক্টরের আইসি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত রোকন মণ্ডলের ভাই সুমন মণ্ডল জানান, সোমবার (২ সেপ্টেম্বর) গুরুতর আহতাবস্থায় রোকনকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করেছিল পুলিশ। সেখানে অবস্থার অবনতি হলে ওই রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে ৪ ঘণ্টা রাখার পর মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার উত্তরার ১০ নম্বর সেক্টরের আইসি হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘ পাঁচদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শনিবার (৭ সেপ্টেম্বর) সকাল ৬টার দিকে তার মৃত্যু হয়। এ সময় রোকন মণ্ডলের মৃত্যুতে আড়ংঘাটা থানায় আরও একটি মামলা করবেন বলে জানান তিনি।

ঘটনার সত্যতা স্বীকার করে আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম জানান, রোকনের মৃত্যুতে আড়ংঘাটা থানায় পৃথক আরও একটি মামলা হবে।

আরও পড়ুনঃ খুলনায় আ. লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

উল্লেখ্য, খুলনার খানজাহান আলী থানার শিরোমণি পশ্চিমপাড়া চিংড়ীখালী বাইপাস মহাসড়কে গত সোমবার ভোররাতে বাঁশ ব্যবসায়ী ও ট্রাক মালিক শমসের মণ্ডলকে (৫৫) হত্যাসহ তার ছেলে রোকনকে গুরুতর জখম করে বাঁশভর্তি ট্রাক নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় বুধবার (৪ সেপ্টেম্বর) নিহত শমসের মণ্ডলের স্ত্রী জাহানারা বেগম বাদী হয়ে ছয়জনের বিরুদ্ধে খানজাহান আলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় আসামিদের গ্রেফতার পূর্বক বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) আদালতে সোপর্দ করে পুলিশ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড