• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রুনাইয়ে নির্মাণাধীন ভবন থেকে পড়ে গাজীপুরের যুবক নিহত

  গাজীপুর প্রতিনিধি

০৭ সেপ্টেম্বর ২০১৯, ১০:০৮
আল-আমিন
নিহত প্রবাসী ছাইদুল ইসলাম আল-আমিন (ছবি : দৈনিক অধিকার)

ব্রুনাইয়ে নির্মাণাধীন ভবন থেকে পড়ে গাজীপুরের কালীগঞ্জের ছাইদুল ইসলাম আল-আমিন (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। 
 
শুক্রবার (৬ সেপ্টেম্বর) ব্রুনাইয়ে তার নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। নিহত আল-আমিন কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়নের ছৈলাদী গ্রামের মো. বকুল সরকারের একমাত্র ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, আল-আমিন এক বছর আগে জীবিকা নির্বাহের জন্য ব্রুনাই যান। সেখানে তিনি রাজমিস্ত্রির কাজ করতেন। গত ৬ সেপ্টেম্বর শুক্রবার কাজে গিয়ে ব্রুনাইয়ের স্থানীয় সময় দুপুর দুইটায় নির্মাণাধীন সাত তলা ভবনের ছাদ থেকে পা ফসকে পড়ে যান তিনি। এতে মাথা ফেটে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। নিহত আল-আমিন ছিলেন পরিবারের একমাত্র উপার্জনকারী। তার অসুস্থ বৃদ্ধ মা-বাবা, স্ত্রী ও দুই শিশু ছেলেকে নিয়ে দিশেহারা তার পরিবার। অনেক ধার-দেনা করে ঋণের বোঝা মাথায় নিয়ে সুখের আশায় মা-বাবার স্বপ্ন আর সন্তানের সুন্দর ভবিষ্যৎ গড়ার আশায় প্রায় এক বছর আগে পাড়ি জমান প্রবাসে। কাজ ও বেতন ভালো না হওয়ায় ঋণ পরিশোধ করা হয়নি তার। 

নিহত এই প্রবাসীর মা-বাবা, এক বোন, স্ত্রী ছাড়াও তিন বছর বয়সী দুটি শিশু সন্তান রয়েছে। পরিবারে দুই ভাইবোনের মধ্যে তিনি ছোট। 

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড