• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের জেরে গৃহ শিক্ষক খুন

  বাগেরহাট প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর ২০১৯, ২২:৫৩
নিহত
নিহত গৃহ শিক্ষক রবিউল ইসলাম শরীফ (ছবি : দৈনিক অধিকার)

বাগেরহাটের মোল্লাহাট উপজেলার শাসন গ্রামে স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের জেরে স্বামী জামাল মোল্লা (৫০) কর্তৃক গভীর রাতে গৃহ-শিক্ষককে হত্যা ও লাশ মাটিতে পুতে রাখার (গুম) ঘটনা দীর্ঘ প্রায় পাঁচ বছর পর ফাঁস হয়েছে। 

সম্প্রতি ওই দম্পতির মধ্যে ঝগড়া-বিবাদ বাধলে পরকীয়া প্রেমিক গৃহ শিক্ষক মো. রবিউল ইসলাম শরীফকে (২৫) হত্যা করে লাশ গুমের ঘটনা প্রকাশ করে দেয় স্ত্রী শিলা বেগম (৪০)। 

ওই হত্যাকাণ্ডের শিকার গৃহ শিক্ষক রবিউল ইসলাম শরীফ একই গ্রামের মৃত হাসেন শরীফের ছেলে। 

এ ঘটনায় নিহতের ছোট ভাই মো. হাবিবুর রহমান শরীফ গত ২৬ আগস্ট বাগেরহাট আদালতে অভিযোগ করেছেন। 

ওই অভিযোগের ভিত্তিতে আদালত বিষয়টি আমলে নিলেও কবর থেকে লাশ তুলে পরীক্ষা করার আদেশ বা অনুমতি এখনও পর্যন্ত না মেলায় কবর স্থানে গত তিনদিন ধরে পুলিশ পাহারা বসানো হয়েছে। 

এ দিকে, এ হত্যাকাণ্ডের ঘটনা প্রকাশ পাওয়ার পর শিলা-জামাল দম্পতি আবার এক হলেও বাড়ি-ঘর ছেড়ে আত্মগোপনে রয়েছেন।

অভিযোগকারী নিহতের ছোট ভাই মো. হাবিবুর রহমান শরীফ জানান, তার বড় ভাই মো. রবিউল ইসলাম শরীফ প্রতিবেশী জামাল মোল্লার বাড়ি গিয়ে তার ছেলে রনি মোল্লা ও মেয়ে ঝুমুরকে প্রাইভেট পড়াতেন। ছেলে-মেয়েকে পড়ানোর এক পর্যায়ে জামালের স্ত্রীর সঙ্গে হাবিবুরের অনৈতিক সম্পর্ক গড়ে ওঠে। অনৈতিক সম্পর্কের জেরে ২০১৪ সালের ৩০ অক্টোবর রাত ১১টার সময় জামাল তার নিজ বাসভবনের এক কক্ষে স্ত্রী শিলাকে আটকে রেখে অপর কক্ষে হাবিবুরকে হাত-পা বেধে গলায় ফাঁস দিয়ে নির্মম ভাবে হত্যা করে। জামাল ও তার ছেলে রনি এক সঙ্গে এ হত্যাকাণ্ড ঘটায় এবং তাদের বাড়ির উঠানের সামনে গর্ত খুড়ে লাশ পুতে রাখে। পরবর্তীতে ভাইকে অনেক স্থানে খুঁজেও আর পায়নি তারা। 

তিনি আরও জানান, সম্প্রতি নিজেদের মধ্যে ঝগড়ার কারণে স্ত্রী শিলাকে হত্যার হুমকি দেওয়াসহ বাড়ি থেকে তাড়িয়ে দেয় স্বামী জামাল। ফলে স্বামীর প্রতি ক্ষুব্ধ হয়ে হত্যার বিশদ ঘটনা ফাঁস করে দেন স্ত্রী শিলা বেগম। 

এ বিষয়ে জামালের প্রতিবেশী ও ইউপি সদস্য মর্জিনা বেগম বলেন, রবিউল ঢাকায় কাপড়ের ব্যবসা করত। সেই ব্যবসার টাকা জামালকে ধার দিয়েছিল। পরবর্তীতে তার স্ত্রীর সঙ্গে সম্পর্কের জেরে এবং ওই টাকা আত্মসাৎ করতে তাকে হত্যা করে লাশ মাটিতে পুতে রাখে জামাল। 

মোল্লহাট থানার অফিসার ইনচার্জ কাজি গোলাম কবীর বলেন, রবিউল হত্যাকাণ্ডের ঘটনায় ইতোমধ্যে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। লাশ পুতে রাখা স্থানে পুলিশি পাহারা বসানো হয়েছে। দেহাবশেষ তুলতে আদালতের অনুমতি চাওয়া হয়েছে। লাশ উত্তোলনের অনুমতি পেলে এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।  

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড