• শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরকারি কর্মকর্তাদের যথাসময়ে অফিসে আনতে ডিসির নতুন কৌশল

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর ২০১৯, ২২:৩১
মিষ্টি
অফিসে আসার আগেই সরকারি কর্মকর্তাদের ডেস্কে মিষ্টি দিয়ে রাখেন জেলা প্রশাসক ( ছবি : দৈনিক অধিকার )

কাজের গতি বাড়াতে মাঠপর্যায়ে কর্মরত সরকারি কর্মকর্তাদের সময় মতো (সকাল ৯ টা থেকে ৯ টা ৪০ এর মধ্যে) উপস্থিত থাকার জন্য মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার কর্মীদের মিষ্টি খাইয়েছেন।

সময় মতো উপস্থিত থাকায় কর্মীদের পাঠানো ওই শুভেচ্ছাবার্তায় লেখা হয়, ‘যথাসময়ে (সকাল ৯টা) অফিসে উপস্থিত থাকায় আপনাকে ধন্যবাদ। এভাবে ভবিষ্যতে প্রত্যেক কর্মদিবসে যথাসময়ে উপস্থিত থেকে সরকারি কাজে আপনার সহযোগিতা প্রত্যাশা করছি।’

এ প্রসঙ্গে মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে কর্মরত সহকারী কমিশনার কেএম রফিকুল ইসলাম জানান, আনুমানিক ৫৫ জন কর্মকর্তার ডেস্কে এই চিরকুট ও মিষ্টি পাঠানো হয়। কর্মকর্তাদের কাজের প্রতি আগ্রহ বাড়াতে মিষ্টি ও শুভেচ্ছা বার্তা পাঠান জেলা প্রশাসক।

মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার জানান, আমরা চাচ্ছি সবাই যথাসময়ে অফিসে আসুক। এর মধ্যে পরীক্ষামূলক একটি হাজিরা খাতায় দেখেছি সবাই ঠিক সময়ে অফিসে আসছেন। কর্মকর্তাদের কাজের উৎসাহ বাড়াতে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।
ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড