• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে বাস চাপায় পুলিশ কনস্টেবল নিহত

  ভৈরব প্রতিনিধি, কিশোরেগঞ্জ

০৫ সেপ্টেম্বর ২০১৯, ২০:০২
পুলিশ কনস্টেবল
সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ কনস্টেবল ইব্রাহিম মিয়া (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী ইব্রাহিম মিয়া নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকালে শহরের ঢাকা-সিলেট মহাসড়কের লক্ষীপুর জান্নাত রেস্টুরেন্টের সামনে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, জেলা পুলিশ লাইন থেকে এক মাসের জন্য ভৈরবে দুইটি রেলওয়ে সেতু নিরাপত্তায় নিয়োজিত ছিলেন নিহত ইব্রাহিম মিয়া। আজ বিকালে কর্মস্থল থেকে মোটরসাইকেলের জন্য পাম্পে জ্বালানি তেল আনতে যান তিনি। তেল নিয়ে ফেরার পথে জান্নাত রেস্টুরেন্টের সামনে ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী অনন্যা সুপার নামে একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়।

এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে শহরের প্রাইভেট আবেদীন নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে ঢাকা নিয়ে যাওয়ার পথে মিয়া মারা যান পুলিশ সদস্য ইব্রাহিম।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, মাত্র দুই বছর আগে নিহত ইব্রাহিম মিয়া পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে যোগদান করে। তিনি অবিবাহিত ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব হাইওয়ে থানার ওসি মো. তরিকুল ইসলাম বলেন, নিহত পুলিশ সদস্য ইব্রাহিমের বাড়ি পাশের জেলা নরসিংদীর রায়পুরা উপজেলার চর মরজাল গ্রামে। তার বাবার নাম মানু মিয়া। তাছাড়া এ ঘটনায় ঘাতক বাস চালক পালিয়ে গেলেও বাসটিকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড