• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে বিষ ট্যাবলেট খেয়ে তরুণীর আত্মহত্যা

  বেনাপোল প্রতিনিধি, যশোর

০৫ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৪০
খাদিজা
নিহত খাদিজা (ছবি : দৈনিক অধিকার)

যশোরের শার্শা উপজেলার গোগা গ্রামে বিষ ট্যাবলেট খেয়ে খাদিজা খাতুন (১৮) নামের এক তরুণীর মৃত্যু হয়েছে।

বুধবার (৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার গোগা গ্রামে এ ঘটনা ঘটে। মৃত খাদিজা খাতুন গোগা বাজার পাড়ার আবুল বাসারের মেয়ে।

এই বিষয়ে জানতে চাইলে স্থানীয় মেম্বর মিজানুর রহমান জানান, মেয়েটার মাথার সমস্যা ছিল এবং সে হার্টের রোগী। প্রায়ই সময় সে বিষ খাবার অভিনয় করত। এমনকি খাদিজা চাল খাওয়ায় আসক্ত ছিল। বিকালে সে চালের ব্যারেল থেকে চাল খেতে খেতে চালের সঙ্গে দেয়া বিষ ট্যাবলেট হঠাৎ খেয়ে ফেলে। যখন ঘটনাটি জানাজানি হয় তখন ডাক্তার দেখানোর জন্য তারা প্রস্তুতি নেয়ার আগেই সে মারা যায়।

প্রতিবেশীদের কাছে জানতে চাইলে তারা জানায়, খাদিজা গোগা কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্রী ছিল। সে ভালোবেসে রুদ্রপুর গ্রামের লিয়াকত আলীর ছেলে ইখলিয়াস হোসেনকে বিয়ে করে। ইখলিয়াসের পরিবার গরিব বলে খাদিজা সেখানে যেতে ইচ্ছুক ছিল না। বুধবার দুপুরে তার স্বামী তাকে আনতে যায়। এতে সে ক্ষিপ্ত হয়ে তার স্বামীকে মারধর করতে থাকলে খাদিজার মা তাকে বকাঝকা করে। এতে মায়ের ওপর অভিমান করে বুধবার বিকালে খাদিজা বিষ ট্যাবলেট খায়। পরে রাত ৮টার দিকে সে মারা যায়।

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সাব ইন্সপেক্টর আব্দুর রহিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি সম্পর্কে জেনেছি এবং একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। দুই পরিবারের সম্মতিতে তাকে দাফনের ব্যবস্থা করা হয়েছে বলে তিনি জানান।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড