• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

  বগুড়া প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩৫
ট্রাক
সড়ক দুর্ঘটনা কবলিত ট্রাক (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন এবং হাজিপুরে বাসের চাপায় এক গৃহবধূ নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) ভোরে শেরপুরের কলেজ রোড এলাকায় এই দুর্ঘটনা দুটি ঘটে। 

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান জানান, দুর্ঘটনা কবলিত একটি ট্রাক কলা নিয়ে বগুড়া থেকে ঢাকা যাচ্ছিল এ সময় আরেকটি ট্রাক ঢাকা থেকে রড নিয়ে বগুড়ার দিকে আসছিল। বগুড়া থেকে ঢাকাগামী ট্রাকের দুইজন এবং ঢাকা থেকে বগুড়াগামী ট্রাকের একজন ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় দুইজন গুরুতর আহত হয়। পরে ঢাকা থেকে আগত আরেকটি ট্রাক দুর্ঘটনা কবলিত ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দিলে আরেকজন আহত হয়। পুলিশ আহত তিনজনকে দ্রুত শহীদ জিয়াউর রহমান মেডিকেলে প্রেরণ করে। নিহতদের মধ্যে দুইজনের মৃতদেহ কুন্দারহাট পুলিশ ফাঁড়িতে এবং অপর মৃতদেহটি শজিমেক এ রয়েছে। রড বোঝাই ট্রাকের ড্রাইভার লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানার কাকিনা গ্রামের খয়ের উদ্দিনের ছেলে হাফিজুল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। 

অপারদিকে সকাল সাড়ে ৭টার দিকে দুর্ঘটনাস্থলের কিছু দূরে স্থানীয় উলিপুরের মৃত বুলুর স্ত্রী আমেনা বিবিকে (৫৫) ঢাকা থেকে বগুড়াগামী শ্যামলী পরিবহনের একটি বাস ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

ওডি/এসজেএ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড